logo
  • ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮

সাবেক-বর্তমান ক্রিকেটারদের ম্যাচ শ্রীলঙ্কায়

শ্রীলঙ্কা লিজেন্ড'স

কদিন আগেই রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে দুর্দান্ত খেলা দেখিয়েছে শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটাররা। গোটা টুর্নামেন্টে একটা মাত্র ম্যাচ হারে দলটি। ফাইনাল খেলেছে ভারতের বিপক্ষে। যদিও চ্যাম্পিয়ন হতে পারেনি দলটি।

তারা আবারও মাঠে নামতে যাচ্ছেন দেশের স্বার্থে। শ্রীলঙ্কার বর্তমান দলটার সঙ্গে শিগগিরই আবার দেখা যাবে সাবেক তারকাদের। একটি চ্যারিটি ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে সাবেক ও বর্তমান ক্রিকেটাররা।

বলা হচ্ছে আগামী ৪ মে পাল্লেকেলেতে হবে সাবেক-বর্তমান দলের একমাত্র ম্যাচটি। ম্যাচটা সরাসরি দেখা যাবে টিভি পর্দায়ও। করোনা মহামারীকালে শ্রীলঙ্কা খেলা হলেও দর্শক প্রবেশের অনুমতি ছিল না। তবে দেশটিতে করোনা এখনও নিয়ন্ত্রণে। তাই মাঠে দর্শক ফেরানোর উদ্যোগ নেয়া হতে পারে এই ম্যাচ দিয়ে। এ নিয়ে শ্রীলঙ্কার স্বাস্থ্য কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা চলছে দেশটির ক্রিকেট বোর্ডের।

এই ম্যাচটির আয়োজক কমিটিতে রয়েছেন নতুন কমিটির চেয়ারম্যান অর্জুনা ডি সিলভা। তিনি বলেন, খেলা শুরুর অনেক আগে থেকেই শুরু হয়েছে উত্তাপ।

“করোনার কারণে এক বছরের বেশি সময় ধরে মাঠে বসে খেলা দেখতে পারেনি দর্শকরা। তাই নিঃসন্দেহে দর্শকদের জন্য দারুণ একটা ম্যাচ হতে যাচ্ছে। তাছাড়া নতুন ক্রিকেটারদের জন্য হবে রোমাঞ্চকর। এই সাবেকরাই তো তাদের নায়ক ছিলেন ক্রিকেট। তাদের সঙ্গে খেলতে পারলেও অনেক কিছু শিখতে পারবে।।”

এমআর/

RTV Drama
RTVPLUS