logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ এপ্রিল ২০২১, ১৩:১৩
আপডেট : ০৭ এপ্রিল ২০২১, ১৩:৪৪

তসলিমার টুইটে হতবাক মঈনের বাবা

বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিন বাংলাদেশ থেকে নির্বাসিত হন ২০০৪ সালে। এরপর অবস্থান নেন ভারতে।বর্তমানে তার অবস্থান দিল্লিতে। সেখানে থেকেও তিনি রয়েছেন আলোচনা-সমালোচনায়।

সম্প্রতি ইংল্যান্ড অলরাউন্ডার মঈন আলীকে নিয়ে বিতর্কিত টুইটে আবারও সমালোচনার মুখে পড়েছেন। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে সংবাদ আসে, মদ প্রস্তুতকারক সংস্থার লোগো সংবলিত জার্সি পরবেন না মঈন আলী। যদিও পরে সেটি মিথ্যা বলে জানানো হয়।

কিন্তু মঈন আলীকে নিয়ে তসলিমা নাসরিন লেখেন, ‘ক্রিকেটার না হলে মঈন আলী যোগ দিতেন সিরিয়াতে আইএসে।’

এরপর থেকে ক্ষোভে ফুঁসে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম। ইংলিশ ক্রিকেটাররা চটেছেন তসলিমার টুইটে।

শেষ পর্যন্ত মঈনের বাবা মুনির আলী। তসলিমার টুইট তাকে হতবাক করেছে বলে উল্লেখ করেন ভারতীয় গণমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’ –কে দেয়া সাক্ষাতকারে বলেন, তসলিমার এমন বক্তব্য আমাকে হতবাক করেছে। আমি ব্যথিত।

‘মঈনের বিরুদ্ধে তসলিমা নাসরিনের করা মন্তব্য জঘন্য। তার এমন মন্তব্যে আমি হতাশ হয়েছি। একই ভাবে ক্ষোভ জানাই। কখনও তার সঙ্গে দেখা হলে আমি তাকে এর উপযুক্ত জবাব দিয়ে ছাড়ব।’

ইংলিশ ক্রিকেটারদের তোপের মুখে তসলিমা তার করা টুইট ডিলিট করে আরেকটি টুইট করেন। যেখানে তিনি লেখেন, এটি মজা করতেই দিয়েছিলেন।

এ নিয়ে মঈনের বাবা বলেন, ‘একটি ডিকশনারি নিন এবং সারকাজমের অর্থ খুঁজে বের করুন। কাউকে না জেনে তাকে নিয়ে এমন মন্তব্য করে সেটাকে মজা বলে উড়িয়ে দেয়া যায় না।’

এমআর/পি

RTV Drama
RTVPLUS