logo
  • ঢাকা শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২১, ২৩:৫৪
আপডেট : ০৬ এপ্রিল ২০২১, ২৩:৫৮

দুই ভাইয়ের লড়াইয়ে বড় ভাই জয়ী

bangabandhu 9th bangladesh games, rtv online
দুই ভাইয়ের লড়াইয়ে মাদারীপুরের রুবেল জয়ী

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমসের টেনিস ইভেন্টের ছেলেদের এককে দুই ভাইয়ের লড়াইয়ে মাদারীপুরের রুবেল জয়ী হয়ে সেমিফাইনালে উঠেছেন।

সেই সঙ্গে সেমিফাইনালে উঠেছেন রাজশাহীর ইমন, ঢাকার কাওসার ও বিপ্লব।

মঙ্গলবার রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সে ছেলেদের এককে কোয়ার্টার ফাইনালে মাদারীপুর জেলার দুই ভাই রুবেল ও রানা লড়াই করেছেন।

সেই লড়াইয়ে বড় ভাই রুবেল ৬-২, ৬-৩ সেটে ছোট ভাই রানাকে হারিয়ে সেমিফাইনালে উঠেছেন।

বুধবার সেমিফাইনালে রুবেল লড়াই করবে জাতীয় টেনিস কমপ্লেক্সের খেলোয়াড় কাওসারের বিরুদ্ধে। এর আগে কাওসার ৬-৩, ৬-৪ সেটে তার কমপ্লেক্সের খেলোয়াড় আলভীকে কোয়ার্টার ফাইনালে হারিয়েছে।

একই দিনে ছেলেদের এককে অন্য কোয়ার্টার ফাইনালে রাজশাহীর অ্যাডভোকেট আব্দুস সালাম টেনিস কমপ্লেক্সের খেলোয়াড় ইমন ৬-২, ৬-২ সেটে ঢাকার গুলশান ক্লাব লিমিটেডের আনোয়ারকে হারিয়ে শেষ চারে উঠেছেন।

সেমিফাইনালে তার প্রতিপক্ষ ঢাকার গুলশান ইয়ুথ ক্লাবের বিপ্লব। বিপ্লব কোয়ার্টার ফাইনালে ৬-৪, ৬-০ সেটে তার ক্লাবের খেলোয়াড় ফারুককে পরাজিত করেছে।

মঙ্গলবার ছেলেদের একক, দ্বৈত ও ছেলেমেয়েদের মিশ্র ইভেন্টের মোট ১৪টি খেলা অনুষ্ঠিত হয়েছে। এরমধ্যে ছেলেদের একক ৪টি, দ্বৈত ৬টি ও মিশ্র ইভেন্টের ৪টি খেলা হয়েছে।

সোমবার রাজশাহীতে মেয়েদের একক ফাইনাল খেলায় বিকেএসপির জেরিন সুলতানা জলি ৭-৬ (৭-৩), ৬-২ সেটে ঝালকাঠির সুস্মিতা সেনকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। অন্যদিকে বাগেরহাটের আফ্রানা ইসলাম প্রীতি ৬-০, ৬-২ সেটে নওগাঁর রাইকাকে হারিয়ে মেয়েদের এককে তৃতীয় স্থান অধিকার করেন।

শনিবার একই ভেন্যুতে মেয়েদের দ্বৈত বিভাগে প্রথম সোনা জিতেছে বিকেএসপির ঈশিতা আফরোজ ও জেরিন সুলতানা জলি জুটি, দ্বিতীয় ( রৌপ্য) হয়েছেন বিকেএসপির রিনভী ও সুবর্ণা জুটি ও তৃতীয় (ব্রোঞ্জ) হয়েছেন বিকেএসপির মাসুদা ও সাদিয়া।

ওয়াই

RTV Drama
RTVPLUS