• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মহারাষ্ট্রের লকডাউন বাধা হবে না আইপিএলে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২১, ১৬:৫৬
ওয়াংখেড়ে স্টেডিয়াম, মুম্বাই

করোনা মহামারিতে গতবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসর অনুষ্ঠিত হয়েছিল সংযুক্ত আরব আমিরাতে। এবার আর সেটি হচ্ছে না, ঘরের মাঠে আইপিএল অনুষ্ঠিত হতে যাচ্ছে।

তবে হোম ভেন্যুতে কোনো ম্যাচ হচ্ছে না। চেন্নাই, মুম্বাই, আহমেদাবাদ, দিল্লী ও কলকাতায় আয়োজন হবে সব ম্যাচ। আগামী ৯ এপ্রিল থেকে শুরু হবে ১৪তম আইপিএল।

তার আগে দুঃসংবাদ, মহারাষ্ট্রে আংশিক লকডাউন দিয়েছে মহারাষ্ট্র সরকার। সে অনুযায়ী পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত প্রতি সপ্তাহের শুক্রবার রাত ৮টা থেকে সোমবার সকাল ৭টা পর্যন্ত লকডাউন থাকবে।

এমন অবস্থায় আইপিএলের ম্যাচগুলো মহারাষ্ট্রে হবে কী না এ নিয়ে ছিল দুশ্চিন্তা। কেন না মুম্বাইয়ে রয়েছে আইপিএলের ১০টি ম্যাচ। আসরের দ্বিতীয় দিন ১০ এপ্রিল রয়েছে চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্যাপিট্যালসের ম্যাচ।

এসব নিয়ে দুশ্চিন্তা থাকলেও মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমসিএ) নিশ্চিত করেছে, আংশিক লকডাউন থাকলেও এর কোনো প্রভাব পড়বে না আইপিএলে মহারাষ্ট্রের ম্যাচগুলোর সূচিতে। ওয়াংখেড়ে স্টেডিয়ামে থাকা দশটি ম্যাচই নির্ধিদায় অনুষ্ঠিত হবে।

এমসিএ'র এক কর্মকর্তা জানান, ‘সিটি মিউনিসিপাল কমিশনারের কাছ থেকে আমরা নিশ্চিত হয়েছি, ওয়াংখেড়েতে ম্যাচ অনুষ্ঠিত করতে কোনো বাধা নেই। আংশিক এই লকডাউনের প্রভাব আইপিএলের ওপর পড়বে না কোনোভাবেই।’

এমআর/এম

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজস্থানের কাছে ৯ উইকেটে মুম্বাইয়ের হার
রাজস্থানের বিপক্ষে মুম্বাইয়ের লড়াকু পুঁজি
টস হেরে ফিল্ডিংয়ে রাজস্থান রয়্যালস
মিলান ডার্বিসহ টিভিতে আজকের খেলা
X
Fresh