Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

রোনালদোর গোলে রক্ষা জুভেন্টাসের

juventus turin derby ronaldo rtv online
ছবি- টুইটার

সিরি’আতে তোরিনোর বিপক্ষে হার এড়ালো জুভেন্টাস। দলের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে ২-২ ব্যবধানে ড্র নিয়ে মাঠ ছেড়েছে আন্দ্রেয়া পিরলোর দল।

শনিবার রাতে তুরিন ডার্বিতে জুভেন্টাসের হয়ে একটি করে গোল করেন ফেদ্রিকো চিয়েসা ও রোনালদো। অন্যদিকে তোরিনের জার্সিতে জোড়া গোল করেন অ্যান্তোনিও সানাব্রিয়া।

প্রতিপক্ষের মাঠে ১৩ মিনিটের মাথায় গোল আদায় করেন ইতালিয়ান তারকা মিডফিল্ডার চিয়েসা। তবে ২৭ মিনিটের মাথায় স্বাগতিকদের সমতায় ফেরার প্যারগুয়ান ফরোয়ার্ড সানাব্রিয়া।

১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় দুই দল। যদিও দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই নিজের ও দলের দ্বিতীয় গোল তুলে নেন সানাব্রিয়া। এতে এগিয়ে যায় তোরিনো।

জয় থেকে মাত্র ১১ মিনিট দূরে ছিল ডাভিডে নিকোলার শিষ্যরা। ঠিক এমন সময় জর্জিও কিয়েলিনির পায়ে লাগা বল থেকে হেডের মাধ্যমে গোল আদায় করেন পর্তুগীজ মহাতারকা রোনালদো। অফসাইডের সিদ্ধান্ত দেয়ায় উদযাপনও করেননি তিনি। তবে ভিডিও অ্যাসিসটেন্ট রেফারির (ভিএআর) মাধ্যমে শেষ পর্যন্ত গোলের সিদ্ধান্ত দেয়া হয়।

পয়েন্ট ভাগাভাগি করে ইতালিয়ান লিগে চতুর্থ স্থানে নেমে এলো জুভেন্টাস। বর্তমান চ্যাম্পিয়নরা ম্যাচ খেলেছে ২৮। মোট পয়েন্ট ৫৬। এক ম্যাচ কম খেলে ৬৫ পয়েন্ট সংগ্রহ নিয়ে শীর্ষে অবস্থান ইন্টার মিলানের।

ওয়াই

RTV Drama
RTVPLUS