Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ১০ বৈশাখ ১৪২৮

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

বাদ মাহমুদউল্লাহ, শেষ টি-টোয়েন্টির অধিনায়ক লিটন

ছবি- ক্রিকইনফো

নিউজিল্যান্ড সফরে হারের বৃত্তে বাংলাদেশ। তিন ওয়ানডের একটিও জয় পায়নি তামিম ইকবালের নেতৃত্বে। টি-টোয়েন্টিতে এসে অধিনায়ক বদলালেও এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ হারে টাইগাররা।

বৃহস্পতিবার তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামছে বাংলাদেশ-নিউজিল্যান্ড। এই ম্যাচকে ঘিরে রয়েছে শঙ্কা। নেপিয়ারে বৃষ্টি বাধায় নাও হতে পারে ম্যাচটি। তবে শঙ্কার কালো মেঘ মাহমুদউল্লাহ রিয়াদের মাথার উপর।

দ্বিতীয় টি-টোয়েন্টি চলাকালীন বাঁ উরুর পেশিতে টান লাগায় শঙ্কা জাগে শেষ ম্যাচ খেলা নিয়ে। শেষ পর্যন্ত সেটিই সত্যি হলো। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ফিটনেস টেস্টে উৎরাতে পারেননি টাইগারদের টি-টোয়েন্টি অধিনায়ক।

তার বদলে দলকে নেতৃত্ব দিবেন উইকেট রক্ষক-ব্যাটসম্যান লিটন দাস। টি-টোয়েন্টিতে টাইগারদের সপ্তম অধিনায়ক হিসেবে নাম লেখাবেন লিটন।

মাহমুদউল্লাহ ছাড়াও এই ম্যাচেও খেলা হচ্ছে না দলের অন্যতম সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিমও। কেন না, গত দুই ম্যাচে তার খেলা হয়নি চোটের কারণে।

দলে আসতে পারে পারে আরও পরিবর্তন। মোহাম্মদ সাইফউদ্দিনের জায়গায় খেলানো হতে পারে রুবেল হোসেনকে।

বাংলাদেশ সময় দুপুর ১২টা থেকে শুরু হবে ম্যাচটি। এই ম্যাচের আগে তিন ফরম্যাটে কিউইদের বিপক্ষে তাদের মাটিতে ৩১টি হার হজম করেছে বাংলাদেশ। তবে কী ভাগ্য বদলাতে পারবেন লিটন দাস?

এমআর/

RTV Drama
RTVPLUS