Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮

‘ডেঞ্জার ম্যান’ কনওয়েকে ফেরালেন শরিফুল

Devon Conway, New Zealand vs Bangladesh, 2021, RTV ONLINE
ডেভন কনওয়ে

প্রথম ওয়ানডেতে ২৭ রানের আউট হয়েছিলেন ডেভন কনওয়ে। দ্বিতীয় ম্যাচে ৭২ আর তৃতীয় ও শেষ ম্যাচে ১২৬ রানের ইনিংস খেলেন বাম-হাতি এই ব্যাটসম্যান। অন্যদিকে প্রথম টি-টোয়েন্টি অপরাজিত ৯২ রানের ইনিংস খেলেন। তবে দ্বিতীয় ম্যাচে সুবিধা করার আগেই ফিরে যেতে হলো তাকে। তরুণ শরিফুল ইসলামের বলে বিদায় নিলেন তিনি।

মঙ্গলবার নেপিয়ারে দুর্দান্ত ফর্মে থাকা এই ব্যাটসম্যান ফিরে গেছেন ডিপ স্কয়ার লেগে থাকা মোহাম্মদ মিঠুনের হাতে ক্যাচ দিয়ে। তার আগে ৯ বলে ১৫ রান করেছেন কনওয়ে।

ম্যাকলিন পার্কে টস জেতার পর ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন টাইগার অধিনায়ক অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।

বাংলাদেশ দলে মুস্তাফিজুর রহমানের বদলে জায়গা করে নিয়েছেন তাসকিন আহমেদ। একাদশে সুযোগ পেয়েই ডান-হাতি এই পেসার উইকেট তুলে নিয়েছেন। বিদায় করেছেন ফিন অ্যালেনকে। ১০ বলে ১৭ রান করা এই ওপেনার বিদায় নেন নাইম শেখের তালুবন্দি হয়ে।

এদিকে মোহাম্মদ সাইফউদ্দিন বলে তাসকিনের দুর্দান্ত ক্যাচে মাঠ ছাড়েন মার্টিন গাপটিল। ১৮ বলে ২১ রান করে বিদায় নেন তিনি।

১০ ওভার পর তিন উইকেট হারিয়ে কিউইদের সংগ্রহ ৮১ রান।

১৩ বলে ১৯ রান করেছেন গ্লেন ফিলিপস। তার সঙ্গে ৬ বলে ১০ রান করে ক্রিজে আছেন উইল ইয়ং।

বাংলাদেশ একাদশ

মোহাম্মদ নাইম, লিটন দাস, সৌম্য সরকার, আফিফ হোসেন, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), মেহেদী হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন, নাসুম আহমেদ, শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদ।

নিউজিল্যান্ড একাদশ

মার্টিন গাপটিল, ফিন অ্যালেন, ডেভন কনওয়ে, উইল ইয়ং, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, ড্রাইল মিচেল, টিম সাউদি (অধিনায়ক), ইশ সোদি, হ্যামিশ বেনেট ও অ্যাডাম মিলনে।

ওয়াই

RTV Drama
RTVPLUS