• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নাটকীয় ম্যাচে পর্তুগালকে রুখে দিলো সার্বিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ মার্চ ২০২১, ১০:২৪
serbia portugal, ronaldo, rtv online
ছবি- টুইটার

বিশ্বকাপ বাছাই পর্বে সুবিধা করতে পারছে না পর্তুগাল। ইউরোপিয়ান অঞ্চলে ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে কষ্টার্জিত জয় পেয়েছিল ক্রিশ্চিয়ানো রোনালদো নেতৃত্বাধীন দলটি। গেল সপ্তাহে র‌্যাংকিংয়ের ১০৮ নম্বর দল আজারবাইজানের বিপক্ষে ১-০ জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। তাও আবার গোলটি ছিল আত্মঘাতী। এবার সার্বিয়ার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে র‌্যাংকিংয়ে পাঁচ নম্বরে থাকা দলটি।

শনিবার রাতে বেলগ্রেডের রেডস্টার স্টেডিয়ামে পর্তুগীজদের হয়ে জোড়া গোল তুলেন ডিয়েগো জোটা। পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত সমতায় ফিরে হার এড়াতে সক্ষম হয় স্বাগতিকরা। তবে একেবারে শেষ মুহূর্তে গোলের উদযাপন করেন পর্তুগীজ অধিনায়ক রোনালদো। বিতর্কিত সিদ্ধান্ত দিয়ে আলোচনায় এসেছেন রেফারি।

ম্যাচের ১১তম মিনিটের মাথায় লিভারপুল তারকা জোটা গোল করে এগিয়ে দেন। ৩৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এই ফরোয়ার্ড। এতে ২-০তে এগিয়ে থেকে বিরতিতে যায় সিআর সেভেনের দল।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোল তুলে নেয় সার্বিয়ানরা। ৪৬ মিনিটে আলেক্সান্ডার মিট্রোভিক গোল আদায় করেন। অন্যদিকে ৬০ মিনিটে দলকে সমতায় ফেরান ফিলিপ কসটিক।

অতিরিক্ত সময়ে রোনালেদোর নেয়া শট গোল লাইন অতিক্রম করতে দেখা যায়। তবে তা ঠেকিয়ে দেন সার্বিয়ান ডিফেন্ডার। ভিডিও অ্যাসিসটেন্ট রেফারি (ভিএআর) প্রযুক্তি সুবিধা ছিল না এদিন। রেফারিও গোল দেননি। এতে প্রতিবাদ করায় হলুদ কার্ডও দেখতে হয়েছে জুভেন্টাস মহাতারকাকে। শেষ পর্যন্ত রাগান্বিত অবস্থায় আর্ম ব্যান্ড মাঠে ফেলে দিতে দেখা যায় তাকে।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পর্তুগালে বাংলাদেশি স্থপতি মেরিনা তাবাসসুমের স্থাপত্য প্রদর্শনী
পর্তুগালে বাংলা বর্ষবরণ উদযাপন পরিষদের প্রথম সফল আয়োজন
সুইডেন ম্যাচ থেকে বাদ পড়লেন রোনালদো
শেষ মুহূর্তের গোলে পর্তুগালকে হারাল ব্রাজিল
X
Fresh