• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সম্পূর্ণ নতুন একাদশ নিয়ে মাঠে বাংলাদেশ (লাইভ)

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ মার্চ ২০২১, ১৭:৩৭
bangladesh vs nepal live Three Nations Football Tournament 2021 tri nation series 2021, RTV Online
ছবি- বাফুফে

ত্রিদেশীয় টুর্নামেন্টের নেপালের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ ফুটবল দল। নিজেদের দ্বিতীয় ম্যাচে একাদশ ঢেলে সাজিয়েছেন জেমি ডে। গোলরক্ষক থেকে আক্রমণভাগ পর্যন্ত সবাই আগের ম্যাচের শুরুর একাদশে ছিলেন না।

শনিবার (২৭ মার্চ) কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়াম থেকে খেলাটি সরাসরি সম্প্রচার করছে টি-স্পোর্টস।

২৩ মার্চ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে কিরগিজস্তান অনূর্ধ্ব ২৩ দলের বিপক্ষে মুখোমুখি হয়েছিল লাল-সবুজরা। ওই ম্যাচে কিরগিজদের আত্মঘাতী গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

১-০ তে জয় পাওয়া ম্যাচটিতে একাদশের নেতৃত্বে ছিলেন সোহেল রানা। গোল রক্ষকের দায়িত্বে ছিলেন আনিসুর রহমান জিকো। রক্ষণভাগে ছিলেন টুটুল হোসেন বাদশা, রিমন হোসেন, বিশ্বনাথ ঘোষ, হাবিবুর রহমান সোহাগ। সোহেলের সঙ্গে মাঝ মাঠ সামলান মাসুক মিয়া জনি, বিপলু আহমেদ। মতিন মিয়া, সাদ উদ্দিন ও মেহেদী হাসান রয়েল আক্রমণভাগ সামলান।

টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে স্বাগতিক নেপালের বিপক্ষে গোল শূন্য ড্র করে কিরগিজরা। তাই ফাইনাল নিশ্চিত করে ফেলে বাংলাদেশ। টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামার আগে জেমি ডে আগেই জানিয়েছিলেন তার দলে বড় রদবদল আসবে।

এদিন গোটা নতুন একটি দল নিয়ে মাঠে হাজির বাংলাদেশ। আর্ম ব্যান্ড পরেই মাঠে নামছেন নিয়মিত অধিনায়ক জামাল ভূঁইয়া। শহিদুল আলম সোহেল গোলপোস্ট সামলাবেন শহিদুল আলম সোহেল। রক্ষণভাগে রয়েছেন মো. ইমন, মেহেদী হাসান, ইয়াসিন আরাফাত, রিয়াদুল হাসান রাফি। মধ্যমাঠের দায়িত্ব থাকছেন মো. আবদুল্লাহ, মানিক মোল্লা, জামাল ভূঁইয়া। রাকিব হোসেন, মাহবুবুর রহমান সুফিল ও সুমন রেজা সামলাবেন আক্রমণভাগ।

বাংলাদেশ একাদশ

শহিদুল আলম সোহেল (গোলরক্ষক), মো. ইমন, মেহেদী হাসান, ইয়াসিন আরাফাত, রিয়াদুল হাসান রাফি, মো. আবদুল্লাহ, মানিক মোল্লা, জামাল ভূঁইয়া, রাকিব হোসেন, মাহবুবুর রহমান সুফিল ও সুমন রেজা।

ম্যাচটি সরাসরি দেখুন এই লিংকে

ওয়াই/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ
নেপালের বাণিজ্যমন্ত্রীর সঙ্গে নৌ প্রতিমন্ত্রীর বৈঠক
পাপনকে প্রশংসায় ভাসালেন সালাউদ্দিন
সাফজয়ী ফুটবলারদের ফুল দিয়ে বরণ করলো বাফুফে
X
Fresh