• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা নিউজিল্যান্ডের

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২১, ১৬:৪৮
ছবি- ক্রিকইনফো

তিন ম্যাচের ১ ম্যাচ হাতে রেখেই ওয়ানডে সিরিজ জিতে নিয়েছে নিউজিল্যান্ড। বাংলাদেশ বিপক্ষে শেষ ওয়ানডে তাই নিয়ম রক্ষার। তাই আগেভাগেই টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। রয়েছে ৩টি ম্যাচ।

ওয়ানডে সিরিজের মতো টি-টোয়েন্টিতেও নেই নিয়মিত অধিনায়ক কেইন উইলিয়ামসন। তাই দলকে নেতৃত্ব দেবেন অভিজ্ঞ পেসার টিম সাউদি। এর আগেও ১৫টি টি-টোয়েন্টিতে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা রয়েছে এই পেসারের।

কনুইয়ের চোটের কারণে ওয়ানডে সিরিজে না খেলা উইলিয়ামস টি-টোয়েন্টি সিরিজ খেলছেন না মূলত আইপিএলের আগে বিশ্রামে থাকার জন্য। উইলিয়ামসন ছাড়াও এই সিরিজে একই কারণে বিশ্রাম দেয়া হয়েছে ট্রেন্ট বোল্ট, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাইফার্ট ও কাইল জেমিসনও।

প্রথম টি-টোয়েন্টি ২৮ মার্চ, দ্বিতীয়টি ৩০ মার্চ ও শেষটি ১ এপ্রিল

নিয়মিত খেলোয়াড়দের বিশ্রাম দেয়ায় প্রথমবারের মতো দলে সুযোগ নিউজিল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্ট সুপার স্ম্যাশ টি-টোয়েন্টিতে ১৯৩.৯৩ স্ট্রাইক রেট ও ৫৬.৮৮ গড়ে ৫১২ রান করা ফিন অ্যালেন। এছাড়াও প্রায় সাড়ে তিন মাস পর চোট কাটিয়ে দলে ফিরেছেন দুই পেসার লকি ফার্গুসন আর অ্যাডাম মিলনে ফিরেছেন আড়াই বছর পর। এই তিনজনও খেলবেন আইপিএলে তবে নিজেদের ঝালিয়ে নেয়ার জন্য খেলছেন বাংলাদেশ সিরিজে।

ওয়ানডের পর উইল ইয়াংকে রাখা হয়েছে টি-টোয়েন্টি দলে, যোগ হয়েছে দুই স্পিনার ইশ সোদি ও টড অ্যাস্টল।

নিউজিল্যান্ড টি-টোয়েন্টি দল: টিম সাউদি (অধিনায়ক), ফিন অ্যালেন, টড অ্যাস্টল, হামিশ বেনেট, মার্ক চাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফাগুর্সন, মার্টিন গাপটিল, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, ইশ সোধি ও উইল ইয়াং।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজস্থানের বিপক্ষে মুম্বাইয়ের লড়াকু পুঁজি
টস হেরে ফিল্ডিংয়ে রাজস্থান রয়্যালস
মিলান ডার্বিসহ টিভিতে আজকের খেলা
পাঞ্জাবকে হারিয়ে গুজরাটের চতুর্থ জয়
X
Fresh