• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

‘সাকিব এভাবে বলতে পারে না বোর্ডের বিপক্ষে’

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২১ মার্চ ২০২১, ২২:২১
সাকিব আল হাসান

সম্প্রতি সাকিব আল হাসান ফেসবুক লাইভ সাক্ষাতকারে এসে দেশের ক্রিকেট ও ক্রিকেট বোর্ডের অনেক বিষয় নিয়ে অসন্তোষ প্রকাশ করেন। এসময় সাকিব বিসিবি'র বেশ কয়েকজন কর্মকর্তার কার্যকলাপ নিয়ে অভিযোগ তোলেন। এরপর থেকেই চলছে আলোচনা-সমালোচনা।

সেই আলোচনা-সমালোচনার জেরেই রোববার সাকিবের অভিযুক্ত কর্মকর্তাদের নিয়ে বৈঠকে বসেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। বৈঠক শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন দুই পরিচালক আকরাম খান ও নাঈমুর রহমান দুর্জয়।

গণমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে সাকিবের মন্তব্য নিয়ে দুজনেই অসন্তোষ প্রকাশ করেন। নাঈমুর রহমান বলেন, এসব সাকিবের মোটেই উচিত করেনি।

‘আমার জানামতে বোর্ডের সাথে সম্পৃক্ত বা বর্তমান কোনো খেলোয়াড় বোর্ডের বিপক্ষে এভাবে এটা (বলতে) পারে না।’

সাকিবের এমন কর্মকাণ্ডে দুর্জয় জানান, এসব নিয়ে লিগ্যাল নোটিসও দেয়া হতে পারে। এসব নিয়ে বোর্ড সভায় আলাপ হবে।

‘এই ব্যাপারে বোর্ডে আলাপ আলোচনা করে আমরা ইস্যুগুলো, স্টেটম্যান্টটা আরও বড় পরিসরে করব। হয়তো বোর্ড সভায় আলাপ আলোচনা করে সেটা ঠিক করব। লিগ্যাল ইস্যুজ আছে। এগুলো নিয়ে আমরা আলাপ-আলোচনা করে এরপরে সেটা বোর্ডের বক্তব্য হবে।’

গত শনিবার (২০ মার্চ) ফেসবুক লাইভে সাকিব বলেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ও খালেদ মাহমুদ সুজন ছাড়া দেশের ক্রিকেটের উন্নয়ন নিয়ে কেউ সেভাবে ভাবে না।

‘অনূর্ধ্ব-১৯ এর বেশকিছু ভালো ক্রিকেটার আছে এবং সুজন ভাই তাদের নিয়ে কাজ করছে। আমার মনে হয় এই জায়গাটিতে বিসিবিকে কৃতিত্ব দিতে পারি। পাপন ভাই আর সুজন ভাই- এ দুজন ছাড়া আমি খুব বেশি মানুষকে কৃতিত্ব দেয়ার মতো পাচ্ছি না। যারা কিনা ক্রিকেটের উন্নয়নে খুব বেশি চিন্তা করছে বলে আমার মনে হয়।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh