• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মেসি-নেইমারকে এক করতে ‘সক্ষম’ লাপোর্তা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২১, ১৬:০০
Andre Cury, BARCELONA, Laporta, Neymar, Messi, rtv online
লিওনেল মেসি ও নেইমার || ছবি- সংগৃহীত

নেইমারকে বিশ্ব দরবারে তুলে ধরতে যেই লোকটির অবদান সবচেয়ে বেশি তার নাম অ্যান্ডি কারি। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে বার্সেলোনার করে নিতে কাজ করেছিলেন তিনিই। পরবর্তীতে নেইমারের এজেন্ট হিসেবেও কাজ করেছিলেন কারি। তার মতে বার্সার নব নির্বাচিত সভাপতি হুয়ান লাপোর্তাই পারবেন লিওনেল মেসি ও নেইমারকে এক সঙ্গে খেলাতে।

সম্প্রতি আর্জেন্টাইন গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন কারি। তিনি জানান কাতালান দলটি ফিরতে আগ্রহ রয়েছে নেইমারেরও।

‘আমি বার্সায় ছিলাম প্রায় ১০ বছর। নগরীর প্রতিটা কোনা ভালো মতোই জানা আছে আমার। নেইমারকে এবার এই জার্সিতে দেখলে ভালো লাগবে। তার জন্য বার্সার দরাজা সব সময় খোলা। সমর্থকরা ভালো মতোই জানেন, ভুল করেছেন তিনি। যা নিজেও টের পেয়েছেন নেইমার।

২০১৭ সালে সবাইকে অবাক করে প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) পাড়ি জমান নেইমার। ২২২ মিলিয়ন ইউরোতে বিশ্ব রেকর্ড গড়ে যোগ দেন ফ্রেঞ্চ দলটিতে। যদিও দুই মৌসুম পরই স্পেনে ফিরে যেতে ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। এমনটাই দাবি অ্যান্ডি কারির।

‘দুই বছর আগে নেইমার আমাকে বলেছিলেন, তিনি ফিরতে আগ্রহী। নতুন করে চুক্তি করার দ্বারপ্রান্তে পৌঁছে গেছিলাম। তবে শেষ পর্যন্ত তা হয়নি।’

গুঞ্জন রয়েছে আগামী মৌসুমে পিএসজির জার্সিতে দেখা যাবে মেসিকে। তবে এমন গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ক্যারি। সম্প্রতি দ্বিতীয় দফায় বার্সেলোনার সভাপতি নির্বাচিত হয়েছেন হুয়ান লাপোর্তা। ক্যারির মতে তিনি একমাত্র মেসি-নেইমারের পুনর্মিলন ঘটাতে পারবেন।

‘লাপোর্তা খুবই ভালো সংগঠক। তিনিই পারবেন মেসি-নেইমারকে এক করতে। আমি জানি মেসি দল ত্যাগ করবেন না। স্পষ্ট করে বলছি এই দলেই নিজের ইতিহাস লিখবেন তিনি।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
X
Fresh