• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

তোমাকে রাখতে সব কিছু করতে রাজি, মেসিকে বার্সা সভাপতি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ মার্চ ২০২১, ১০:৫৭
messi laporta, barcelona, rtv online
লাপোর্তার শপথ অনুষ্ঠানে মেসি || ছবি- টুইটার

দল বদল করতে চলেছেন লিওনেল মেসি, মৌসুমেরে শেষ সময়টা যত ঘনিয়ে আসছে ততটাই এমন গুঞ্জন তীব্র হচ্ছে। বার্সেলোনা মহাতারকার পরবর্তী গন্তব্য কোথায় হতে পারে এই নিয়ে ফুটবল প্রেমীদের অনেক আগ্রহ। তবে বার্সার নব নির্বাচিত সভাপতি হুয়ান লাপোর্তা।

২০০৩ থেকে ২০১০ পর্যন্ত কাতালান ক্লাবটির প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছিলেন। গেল সপ্তাহে দ্বিতীয়বারের মতো সভাপতি হিসেবে নির্বাচিত হন। বুধবার নতুন মেয়াদের শপথ নিয়েছেন। এসময় মেসির জন্য আবেগী বার্তা দিয়েছেন লাপোর্তা।

শপথ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বার্সা অধিনায়কও। দুইজন আলিঙ্গন করে কুশল বিনিময়ও করেন।

অনুষ্ঠানে লাপোর্তা বলেন, ‘প্রথম মেয়াদে বার্সার ইতিহাসের সেরা খেলোয়াড়দের পেয়েছিলাম আমি। ধারাবাহিকতা ছিল তাই আমরা সফল হয়েছিলাম। তখন বার্সায় ঐক্য ছিল তাই ভালো অবস্থানে ছিলাম আমরা। ঐক্যই পারে বার্সার ধারাবিহকতা ফেরাতে।’

নবনির্বাচিত সভাপতি এদিন স্পষ্ট করে জানিয়ে দেন নিজ অবস্থানের কথা।

কাতালান আইনজীবী ও রাজনীতিক বলেন, ‘আমি এখানে আছি সিদ্ধান্ত নিতে। যেমন লিওকে (মেসি) দলের হয়ে খেলা চালিয়ে যেতে মানাতে। তার উপস্থিতিতে তার থেকে সেরাটা নেয়া। এগুলো সব কিছুই তার জানা আছে।

মেসিকে উদ্দেশ করে লাপোর্তা বলেন, ‘তুমি জানো তোমার জন্য আমি কতটা আবেগি। তোমাকে দলে রাখার জন্য আমি সব কিছুই করতে রাজি। তুমি চাইলেও যেতে পারবে না, এটাও তোমার ভালো করেই জানা আছে।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
চ্যাম্পিয়নস লিগে কঠিন প্রতিপক্ষ পেলো বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ
বার্সেলোনার ম্যাচসহ টিভিতে আজকের খেলা
মায়োর্কাকে হারিয়ে লা লিগায় দ্বিতীয় স্থানে বার্সেলোনা
X
Fresh