• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

৬ ওভার শেষে বিনা উইকেটে ৬৭ বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৬ এপ্রিল ২০১৭, ১৯:৫৭

শ্রীলঙ্কার বিপক্ষে ২ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে প্রথমে ব্যাট করছে বাংলাদেশ। শেষ খবর পর্যন্ত ৬ ওভারে বিনা উইকেটে ৬৭ রান করেছে টাইগাররা। সৌম্য সরকার ৩৩ ও ২৯ রানে ইমরুল কায়েস অপরাজিত রয়েছেন।

বৃহস্পতিবার কলম্বোর রানাসিংহে প্রেমাদাসা স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এটিই তার টি-২০ ক্যারিয়ারের শেষ ম্যাচ। তাই সতীর্থরা চান বিদায়ী ম্যাচে প্রিয় অধিনায়ককে জয় উপহার দিতে।

সিরিজের প্রথম ম্যাচে দারুণ জয়ে বেশ আত্মবিশ্বাসী শ্রীলঙ্কা। তাছাড়া ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে টেস্ট কিংবা ওয়ানডে কোনোটিতেই সিরিজ জিততে পারেনি লঙ্কানরা। অন্তত টি-টোয়েন্টিতে সে আক্ষেপ ঘোচাতে চান স্বাগতিকরা।

এমন ম্যাচে বাংলাদেশ দলে এসেছে দুটি পরিবর্তন। একাদশের বাইরে রাখা হয়েছে তাসকিন আহমেদকে। তার জায়গায় দলে ঢুকেছেন অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ। এ ম্যাচ দিয়েই তার অভিষেক হচ্ছে। আর কোমরের ব্যথার কারণে নেই তামিম ইকবাল। তাই একাদশে ফিরেছেন ইমরুল কায়েস।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh