Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৬ মার্চ ২০২১, ১৫:৩১
আপডেট : ১৬ মার্চ ২০২১, ১৫:৫১

ছেলে হওয়ার খবরে ফেসবুকে যা বললেন সাকিব

What Shakib said on Facebook about being a boy
ছেলে হওয়ার খবরে ফেসবুকে যা বললেন সাকিব

সর্বশক্তিমান আল্লাহর কাছে হাজার শুকরিয়া। গত সোমবার আমার একটা ছেলে সন্তানের জন্ম হয়েছে। সবাই তার জন্য দোয়া করবেন। আমার দুই মেয়ে আলাইনা হাসান অব্রি ও ইরাম আল হাসান তাদের ভাইকে পেয়ে অনেক খুশি। আমার স্রী শিশির এবং শিশু সন্তানটি সুস্থ আছে। আমাদের পুরো পরিবারের জন্য সবাই দোয়া করবেন। আপনাদের জন্য শুভেচ্ছা রইল।

সবাইকে ভালোবাসি, সাকিব। তার স্ট্যাটাস দেওয়ার আধঘণ্টার মধ্যেই প্রায় ৬০ হাজার লাইক পড়ে। শেয়ার হয় পাঁচশতাধিক। সতীর্থ পেসার রুবেল হোসেন লেখেন, আলহামদুলিল্লাহ, অভিনন্দন। শিশুরা আল্লাহর পক্ষ থেকে সত্যিকারের উপহার।

তৃতীয় সন্তানের বাবা হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দুই মেয়ে সন্তানের পর সাকিব-শিশিরের কোল জুড়ে এসেছে ছেলে। গতকাল যুক্তরাষ্ট্রে তৃতীয় বারের মতো বাবা হয়েছেন সাকিব, তার বাবা হওয়ার খবরে নিজ জেলা মাগুরায় আনন্দের বন্যা বইয়ে যাচ্ছে।

দুই মেয়ে আলাইনা হাসান অব্রি ও ইরাম আল হাসানের পর সাকিবের ঘরে ছেলে জন্ম নেওয়ায় আনন্দের রেশটা একটু বেশিই।

২০১৬ সালে সাকিবের প্রথম কন্যা আলাইনা হাসান অব্রির জন্ম হয়। এরপর ২০২০ সালের এপ্রিলে দ্বিতীয়বারের মতো বাবা হন তিনি। দ্বিতীয় কন্যার নাম রাখেন ইরম হাসান। দুটি সন্তানই জন্ম নেয় যুক্তরাষ্ট্রে। আগের দুই সন্তানের মতোই মঙ্গলবার জন্ম নেওয়া তৃতীয় সন্তানটিও সেখানেই জন্মগ্রহণ করেছে। জানুয়ারির ১ তারিখেই তৃতীয় সন্তান আগমনের সুখবর শুনিয়েছিলেন সাকিব।

পারিবারিক সূত্র থেকে জানা গেছে, সন্তান জন্মের পর সদ্য ভূমিষ্ঠ সন্তান ও সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আল হাসান শিশির দুই জনই সুস্থ আছেন। ২০১২ সালে উম্মে আল হাসান শিশিরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন জাতীয় দলের অলরাউন্ডার সাকিব আল হাসান।

আরও পড়ুন...

অনূর্ধ্ব ১৫ ক্রিকেটার শুভ আর নেই

এমআই

RTV Drama
RTVPLUS