• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ভাইকে বাঁচাতে পারলেন না শরীফ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ মার্চ ২০২১, ১৮:০৯
মোহাম্মদ শরীফ

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলতে বাংলাদেশ লিজেন্ডসের হয়ে ভারত অবস্থান করছেন সাবেক টাইগার পেসার মোহাম্মদ শরীফ। সেখান থেকেই হঠাত ফেসবুক লাইভে আসেন তিনি। এসেই হাউমাউ করে কাঁদতে থাকেন তিনি। এমন বিচলিত হবার কারণ ছিল, বড় ভাই মো. জিয়াউর রহমানের চিকিৎসার জন্য লিভার ডোনারের জোগাড় করা।

এরপর তিন দিন চলের গেলেও জোগাড় হয়নি ডোনার। সোমবার সকাল ১০টায় রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেনি জিয়াউর। সোমবার মাগরিবের নামাজের পর নিজ শহর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ বালুর মাঠে জানাজা শেষে দাফন করা হবে তাকে।

গত শুক্রবার সন্ধ্যার দিকে ফেসবুক লাইভে এসে সাহায্যর আবেদন করা শরীফ আকুতি জানান তার ভাইয়ের সাহায্যে যেন এগিয়ে আসে দেশবাসী। এ সময় শরীফ বলেন, লিভার না পাওয়া গেলে বাঁচানো যাবে না তার বড় ভাইকে।

আরও পড়ুন...
‘অর্থের জন্য নয়, পাকিস্তানের হয়ে খেলতে গর্ববোধ করি’

‘প্রিয় দেশবাসী, আসসালামু আলাইকুম, আমি ক্রিকেটার মোহাম্মদ শরীফ, আপনাদের কাছে একটি আকুল আবেদন নিয়ে আসছি। আমার বড় ভাই অনেক দিন ধরেই লিভার সিরোসিসের যন্ত্রণায় ভুগছেন। তাকে চিকিৎসা করানোর জন্য লিভার প্রতিস্থাপন করাতে হবে। খুব দ্রুতই প্রতিস্থাপন করাতে হবে। না হয় তাকে আমরা জীবিত পাব না। কেউ কি আছেন আমাদের এই মুহূর্তে একটা লিভার দান করবেন? কেউ কি আমাদের পাশে এসে দাঁড়াবেন? দয়া করে কেউ যদি আমাদেরকে এই মুহূর্তে সাহায্য করেন, আমরা সারা জীবন আপনাদের আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকব। অনুগ্রহ করে আমার ভাইকে বাঁচানোর জন্য একটু চেষ্টা করুন।’

শেষ পর্যন্ত ভাইকে বাঁচাতে না পারা শরীফ মৃত্যুর খবরে দেশে ফিরছেন লিজেন্ড কাপে এক ম্যাচ না খেলেই।

আরও পড়ুন...
মাথা ন্যাড়া করে দলীয় সভাপতির পথ ছাড়লেন তিনি

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh