• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নিজের রেকর্ড ভাঙার জন্য রোনালদোকে পেলের অভিনন্দন

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৫ মার্চ ২০২১, ১৪:৪১
Pele Ronaldo
ফাইল ছবি

ক্যালিয়ারির বিপক্ষে পর্তুগাল ও জুভেন্টাসের ফরেয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোকে অভিনন্দন জানিয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। রোববার রাতে সিআর সেভেন হ্যাটট্রিকের পরে পেলে তার অফিসিয়াল পেজে এই তথ্য জানান।

রোনালদো এই হ্যাটট্রিকের মাধ্যমে পেলেকে অফিসিয়াল ম্যাচে গোলের সংখ্যায় ছাড়িয়ে গেলেন। কালো মানিক গোল করেছেন ৭৬৭টি। রোনালদোর এখন ৭৭০। তবে বিভিন্ন গণমাধ্যমে ৭৫৭ গোল ধরা হলেও প্রকৃত সংখ্যা ৭৬৭। রোববার রাতে ক্যালিয়ারির মাঠে রোনালদো ৩২ মিনিটের মধ্যেই হ্যাটট্রিক পূর্ণ করেন। ওই হিসেবে রোনালদো কিংবদন্তি পেলের রেকর্ড ভাঙলেন।

পেলে তার ইন্সটাগ্রামে লেখেন, ‘প্রত্যেকের জীবনের একক নিজস্ব যাত্রা রয়েছে। জীবনে কী সুন্দর যাত্রাই না তুমি (ক্রিশ্চিয়ানো রোনালদো) পাচ্ছ। আমি তোমার খেলার অনেক প্রশংসা করি, আমি তোমার খেলা দেখতে ভালোবাসি। এটা কারো কাছে গোপন নয়। সিআর সেভেন তোমাকে অনেক অভিনন্দন। আমার অফিসিয়াল ম্যাচের গোল রেকর্ড ভঙ্গ করার জন্য।

পর্তুগিজ তারকাকে নিয়ে তিনি আরও লেখেন, ‘আমার একমাত্র দুঃখ হচ্ছে আজ তোমাকে জড়িয়ে ধরতে পারবো না। স্নেহের সঙ্গে, বন্ধুত্বের প্রতীক হিসেবে তোমার সম্মান জানিয়ে আমি এই ছবিটা দিলাম।’

এমআই/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘পাশা’ চলচ্চিত্রের জন্য পুরস্কার পেলেন রাজুব ভৌমিক
বাসাবাড়ি-অফিসে এডিস মশার লার্ভা পেলেই জেল-জরিমানা
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
সংসদ এলাকায় ড্রোন, মুচলেকায় ছাড়া পেলেন সাবেক এমপি পুত্র
X
Fresh