• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মেসির পক্ষে সব সম্ভব: কোম্যান

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২১, ১২:৩০
Ronald Koeman insists Barcelona, psg, messi, rtv online
প্যারিসে পা রেখেছেন লিওনেল মেসি

উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে মাঠে নামছে বার্সেলোনা। রাত দুইটায় প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) মুখোমুখি হবে লিওনেল মেসি নেতৃত্বাধীন দলটি। প্রথম লেগে নিজেদের মাঠে ৪-১ গোলে হারতে হয়েছে বার্সাকে। প্যারিসে ম্যাচটি বড় ব্যবধানে জয় পেলেই কেবল কোয়াটার ফাইনালে যেতে পারবে কাতালানরা। তবে কোচ রোনাল্দ কোম্যান মনে করেন মেসি জ্বলে উঠলেই তা সম্ভব।

২০১৭ সালে ইউরোপে সেরা এই টুর্নামেন্টে ৪-০তে পিছিয়ে থেকেও ৬-০তে ম্যাচ জয়ের রেকর্ড রয়েছে স্প্যানিশ জায়ান্টদের। প্রতিপক্ষ ছিল পিএসজিই।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে উপস্থিত হয়েছিলেন বার্সেলোনার ডাচ কোচ।

তিনি বলেন, ‘সব সময়ই সুযোগ থাকে। এটা নির্ভর করে আমরা ম্যাচটা কীভাবে শুরু করছি। তাদের পরাস্ত করে আমাদের আমাদের সামর্থ্যের প্রমাণ দেয়ার। প্রথম লেগে আমরা সুবিধা করতে পারিনি। তবে আমরা সব সময় সুযোগের সন্ধানে থাকি। যাতে আমরা নির্মম হতে পারি। সব কিছুই সম্ভব।’

পরিসংখ্যানে এগিয়ে বার্সা। তবে জয়ের ধারা অব্যাহত রেখে শেষ আট নিশ্চিত করতে চায় পিএসজি। চ্যাম্পিয়নস লিগে ১০ ম্যাচে মুখোমুখি হয়েছে দুই দল। তাদের চারটি জয়ের বিপরীতে পিএসজি জিতেছে তিনটি ম্যাচ। বাকি তিনটি ম্যাচ হয়েছে ড্র।

তবে এবারের চিত্রটি ভিন্ন। ফ্রেঞ্চ দলটির হয়ে খেলছেন বিশ্বকাপ জয়ী ফরোয়ার্ড কিলিয়ান এমবাপে। প্রথম লেগে নু ক্যাম্পে হ্যাটট্রিকও করেছিলেন তিনি। অন্যদিকে ফর্মে রয়েছেন বার্সার আর্জেন্টাইন অধিনায়ক লিও মেসি। ছয়বারের ব্যালন ডি’ অর জয়ীর ওপর ভরসা রাখছেন কোচ কোম্যান।

‘যদি মেসি নিজের সেরাটা দিতে পারেন। তাহলে সব সম্ভব। তিনি এমন খেলোয়াড় যেকোনও সময় যেকোনও ম্যাচের পরিস্থিতি পরিবর্তন করে দিতে সক্ষম।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
X
Fresh