• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বার্সার নয়া প্রেসিডেন্টের সামনে অপেক্ষা করছে যে চ্যালেঞ্জ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২১, ১৫:৩৭
Mingueza messi, rtv online
ছবি-সংগৃহীত

১১ বছর পর আবারও বার্সেলোনার প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন হুয়ান লাপোর্তা। দায়িত্বগ্রহণের সঙ্গে সঙ্গেই ক্লাবটির নব নির্বাচিত বোর্ডের পরিচালকদের সবাইকে এক ছাতায় রাখতে আগ্রহ প্রকাশ করেছেন তিনি। পাশাপাশি দলের বেশ কয়েকজন তরুণদের খেলোয়াড়ের চুক্তির মেয়াদ বাড়াতে চ্যালেঞ্জের মুখোমুখি হবে।

স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, অস্কার মিনগুয়েজাররের চুক্তি জুনে শেষ হচ্ছে। ব্লাউগ্রারানাদের সঙ্গে ২১ বছর বয়সী এই ডিফেন্ডারের চুক্তি আরও দুই বছরের জন্য বাড়ানোর ইচ্চা রয়েছে নতুন প্রেসিডেন্টের।

যদি দলে ধারাবাহিকতা বজায় রাখেন এবং ভালো খেলে তাহলে মিনগুয়েজার বেতনও বাড়ানো হতে পারে। এছাড়া পরের মৌসুমে তাকে প্রথম দলের খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হবে এই স্প্যানিশ তরুণকে।

কাতালান দলটির হয়ে খেলা আইলিক্স মরিবার ক্ষেত্রেও বিষয়টি সহজ না। কারণ গিনিতে জন্ম নেয়া ১৮ বছর বয়সী মরিবার চুক্তির মেয়াদ আগামী গ্রীষ্ম পর্যন্ত। তবে এরইমধ্যে বেশ কয়েকটি ক্লাব নিজেদের করতে আগ্রহ প্রকাশ করেছে স্পেনের অনূর্ধ্ব ১৭ ও ১৯ দলের হয়ে খেলা এই সেন্ট্রাল মিডফিল্ডারকে।

এদিকে ২১ বছর বয়সী আরেক মিডফিল্ডার রিকি পুইগের আত্মবিশ্বাসী ছিলে যে ভিক্টর ফন্ট নির্বাচনে জয়লাভ করতে পারবে এবং জাভি হার্নান্দেজকে দলের নতুন কোচ হিসাবে নিয়ে আসা হতে পারে।

পুইগের চুক্তি আরও দুই বছর বাকি রয়েছে। তবে বর্তমান বার্সার কোচ রোনাল্ড কোম্যানের অধীনে খেলার সময় তিনি বেশিরভাগই ব্যর্থ হয়েছেন। এমন চলতে থাকলে তার ভবিষ্যত নিয়ে শঙ্কা রয়েছে।

এদিকে বার্সার স্প্যানিশ গোলকিপার ইনাকি পেনার চুক্তিটিও দুই বছরের মধ্যে শেষ হবে। নতুন একটা দল খোঁজার জন্য এখনই আদর্শ সময় ২২ বছর বয়সী পেনার।

এমআই/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
X
Fresh