• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

রাজস্থান রয়্যালস বাংলাদেশে করতে চায় ‘রয়্যাল ক্লাব’

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৪ মার্চ ২০২১, ১৮:০১
রঞ্জিত ভাট ঠাকুর

অনেকটা হুট করেই মিরপুরের হোম অব ক্রিকেটে হাজির ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অন্যতম ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত ভাট ঠাকুরসহ মোট ৩ সদস্যের দল।

এসেই তারা শের ই বাংলা স্টেডিয়ামের সুযোগ-সুবিধা ঘুরে ঘুরে দেখেন। সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তারাও। কিন্তু তারা হঠাত বাংলাদেশে কেন?

মাঠ পরিদর্শন শেষে রঞ্জিত ভাট জানিয়েছেন, নতুন ক্রিকেটার খুঁজে বের করার উদ্দেশ্যে বাংলাদেশে একটি ক্লাব তৈরি করতে চায় তারা। এছাড়াও রাজস্থান রয়্যালসের সমর্থন বাড়ানোর জন্য বিসিবির শরণাপন্ন হওয়া।

‘বাংলাদেশে আমরা একটি ক্রিকেট একাডেমি করতে চাই, যার নাম হবে রয়্যালস ক্রিকেট একাডেমি। এটি এখনো চিন্তাভাবনার পর্যায়ে আছে। তবে পরিকল্পনার বাস্তবায়ন দ্রুততম সময়ে করতে চাই আমরা।’

আসন্ন আইপিএলে রাজস্থান রয়্যালসে খেলানোর জন্য দলে নিয়েছে পেসার মোস্তাফিজুর রহমানকে। ভিত্তিমূল্য এক কোটি রুপিতেই টাইগার পেসারকে পেয়ে যায় দলটি।

তবে মোস্তাফিজের আইপিএল খেলা নিয়ে রয়েছে শঙ্কা, একই সময়ে শ্রীলঙ্কা সফর থাকায়।

এ নিয়ে রঞ্জিত ভাট জানান, ‘আমি রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান হওয়াতে গর্ববোধ করি। আমি নাফিসকে (নাফিস ইকবাল) নিয়েছি, মুস্তাফিজকে নিয়েছি। আশা করি সে আমাদের হয়ে খেলবে, যদিও তার দেশের দায়িত্ব আগে, এরপর রাজস্থান রয়্যালস।’

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টস হেরে ফিল্ডিংয়ে রাজস্থান রয়্যালস
রাজস্থানকে ২ উইকেটের শ্বাসরুদ্ধকর জয় এনে দেন বাটলার
পরাগের দুর্দান্ত ফিফটিতে জিতল রাজস্থান
X
Fresh