Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১১ মে ২০২১, ২৮ বৈশাখ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ মার্চ ২০২১, ২১:৩২
আপডেট : ০২ মার্চ ২০২১, ২১:৩৮

টাইগারদের বিপক্ষে প্রত্যাবর্তনের অপেক্ষায় কিউই স্পিড স্টারের

গত বছর উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা বোলিং (৫/২১) করার পর লকি ফার্গুসন জানান পিঠের চোটের কথা। এরপর আর অনুমতি মেলেনি মাঠে নামার। আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে রয়েছেন ৩ মাস ধরে।

পুনর্বাসনে থাকায় ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষেও খেলা হচ্ছে না এই স্পিড স্টারের। তবে অপেক্ষাটা কমে এসেছে। এ মাসের শেষে বাংলাদেশের বিপক্ষে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এরপর রয়েছে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও।

ওয়ানডেতে না হলেও টি-টোয়েন্টি সিরিজ দিয়েই প্রত্যাবর্তন হতে যাচ্ছে ২৯ বছর বয়সী এই কিউই পেস তারকার। আগামী ২০ মার্চ বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে।

প্রত্যাবর্তনের অপেক্ষায় থাকা ফার্গুসনকে নিয়ে কিউই কোচ গ্যারি স্টিভ জানান, সে খেলার জন্য তৈরি। আশা করা যায় বাংলাদেশের বিপক্ষেই পাওয়া যাবে তাকে।

‘আশা করছি ফার্গুসনকে ওয়ানডে সিরিজের অনুশীলনে পাওয়া যাবে। সে অনেকটা সুস্থ। অনুশীলনে তার অবস্থার চূড়ান্ত পর্যবেক্ষণ করার পর নিশ্চিত করা হবে ম্যাচ খেলার অবস্থায় আছে কী না। সব ঠিক থাকলে আসন্ন বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তাকে পাওয়া যাবে।’

বাংলাদেশ সিরিজের পরেই পরেই লকি ফার্গুসনসহ অ্যাডাম মিলনে, কেইন উইলিয়ামসন, জিমি নিশাম, ট্রেন্ট বোল্ট, মিচেল স্যান্টনার এবং কাইল জেমিসনরা খেলতে যাবেন আইপিএলে। এই সিরিজ তাই দারুণ প্রস্তুতিও হতে পারে তাদের জন্য।

এমআর/

RTV Drama
RTVPLUS