• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ইন্ডিয়ান আইডলে কণ্ঠশিল্পী টেন্ডুলকার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ এপ্রিল ২০১৭, ১৮:৪২

ক্রিকেট মাঠে বোলারদের জন্য ছিলেন ত্রাস। ক্রিজে যতোক্ষণ থাকতেন ততোক্ষণ ব্যাট থেকে ছুটতো রানের ফোয়ারা। প্রতিটি টেস্ট খেলুড়ে দেশের বিপক্ষে করেছেন সেঞ্চুরি। টেস্ট ও ওয়ানডে মিলে সেঞ্চুরির সেঞ্চুরি হাঁকিয়েছেন। ভারতবাসীর কাছে ক্রিকেট দেবতা এবং বিশ্বব্যাপীর কাছে সর্বকালের অন্যতম সেরা ক্রিকেটার।

তিনি শচীন রমেশ টেন্ডুলকার। ক্রিকেট মাঠে নানা ভূমিকায় দেখা গেলেও কখনো কোথাও তাকে গায়ক হিসেবে দেখা যায়নি। এবার সেই ভূমিকাতেই অবতীর্ণ হলেন লিটল মাস্টার খ্যাত ব্যাটসম্যান।

ইন্ডিয়ান আইডলে গান গেয়ে মঞ্চ মাতিয়েছেন শচীন টেন্ডুলকার। বলিউডের স্বনামধন্য কণ্ঠশিল্পী সনু নিগমের সঙ্গে দ্বৈতকণ্ঠে গেয়েছেন তিনি। তাদের গাওয়া গানের শিরোনাম ‘ক্রিকেটওয়ালি বিট পে’। বাংলায় যার অর্থ ক্রিকেটের ছন্দে গাও। সঙ্গীত প্রতিভা খুঁজে বের করা জনপ্রিয় রিয়েলিটির গ্র্যান্ড ফিনালেতে গানটি প্রচারিত হয়েছে।

এরই মধ্যে অনলাইনে শচীন টেন্ডুলকার নিবেদিত অ্যাপ ছাড়া হয়েছে। হান্ড্রেড এমবি নামের সেই অ্যাপে সনু ও টেন্ডুলকারের গানটি দেখা যাবে। অ্যাপটিতে ভক্তরা সরাসরি টেন্ডুলকারের সঙ্গে যোগাযোগ করতে পারবেন। পাশাপাশি এতে তারা ক্রিকেটের স্কোর, সূচি ও খেলোয়াড়দের পরিসংখ্যানও জানতে পারবেন।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়, ‘ক্রিকেটওয়ালি বিট পে’ গানটি বেশ সুরেলা। গানের কথাও বেশ সহজ-সরল। একেবারে আমজনতার মুখের ভাষা। টেন্ডুলকারও গানটি গেয়েছেনও বেশ মন দিয়ে।

ভিডিওটি দেখা যায়, গান গাওয়ার অভ্যাস না থাকলেও সেটি দারুণ গেয়েছেন শচীন টেন্ডুলকার। গানটি গেয়ে তাকে বেশ প্রফুল্লও মনে হয়েছে। তার কণ্ঠে সুরের অভাব থাকলেও তা বোঝা যায়নি। প্রযুক্তি ও সনু নিগমের দরাজ গলা তা পুষিয়ে দিয়েছে।

এখন পর্যন্ত গানটি বেশ উপভোগ করছেন ভক্তরা।

শচীন টেন্ডুলকার এখন গানটি ও নিজের জীবন কাহিনীনির্ভর ছবি ‘শচীন: অ্যা বিলিয়ন ড্রিমস’র প্রচারণা নিয়ে ব্যস্ত।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh