• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মেসি যোগ দিলে ম্যানসিটি হবে অপ্রতিরোধ্য: রিভালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫:১৪
Rivaldo MESSI BARCELONA MANCHESTER CITY
রিভালদো ও মেসির সেলফি || ফাইল ছবি

ব্রাজিল ও বার্সেলোনা কিংবদন্তি রিভালদো মনে করেন, লিওনেল মেসি ম্যানচেস্টার সিটিতে যোগ দিলে দলটিকে কেউ রুখতে পারবে না। আগামী ৭ মার্চ বার্সেলোনার সভাপতি পদে নির্বাচন। নতুন দায়িত্বে যেই আসুক তার জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে মেসিকে দলে রাখাটা। কারণ আগামী জুনেই শেষ হতে চলেছে ছয়বারের ব্যালন ডি’ অর জয়ীর সঙ্গে কাতালান দলটির সঙ্গে চুক্তি।

আরও পড়ুন : সন্ধ্যায় মাঠে নামবে ম্যানচেস্টার সিটি

নতুন মৌসুম শুরুর আগেই মেসি জানিয়েছিলেন দল ত্যাগ করতে চলেছেন তিনি। যদিও শেষ পর্যন্ত দুই পক্ষের সমঝোতায় চুক্তির সময় টুকু খেলতে রাজি হন বার্সা অধিনায়ক। সম্প্রতি বেট ফায়ারকে দেয়া এক সাক্ষাতকারে বার্সার সাবেক মিডফিল্ডার রিভালদো মেসির দল বদল নিয়ে কথা বলেছেন।

তিনি বলেন, ‘পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি ইউরোপের অন্যতম সেরা দল। টানা ১৯ জয় পেয়েছে তারা। লিগে ১০ পয়েন্ট ব্যবধানে শীর্ষে রয়েছে। এমন পরিস্থিতিতে চ্যাম্পিয়নস লিগ খেলবে তারা। অর্থনৈতিকভাবেও দলটা বেশ সমৃদ্ধ। তাদের ক্ষমতা আছে বিশ্ব সেরা খেলোয়াড়কে দলে ভেড়ানোর। যদি বার্সেলোনা ত্যাগ করতে চান, তাহলে মেসির জন্য সবচেয়ে সেরা গন্তব্য হবে ম্যানসিটি।’

আরও পড়ুন : নতুন তথ্য দিলেন নাসির

বার্সেলোনার হয়ে ১৫৭ ম্যাচে ৮৬ গোল দেয়া রিভালদো আরও বলেন, ‘সবচেয়ে উল্লেখযোগ্য বিষয়টি হচ্ছে, গার্দিওলার অধীনে অনেক বড় সাফল্য রয়েছে মেসির। যদি আর্জেন্টাইন মহাতারকা যোগ দেন তাহলে ইংলিশ দলটি আরও অনেক শক্তিশালী হবে। শুধু তাই নয়, তারা যেকোনও প্রতিযোগীতায় তারা হবে অপ্রতিরোধ্য।’

এদিকে স্প্যানিশ লা লিগায় শনিবার মাঠে নামবে বার্সেলোনা রাত সোয়া নয়টায় সেভিয়ার মুখোমুখি হবে রোনাল্দ কোম্যানের শিষ্যলা।

চলতি মৌসুমে সেভিয়ার সঙ্গে দুবার দেখা হয়েছে বার্সেলোনার। প্রতিপক্ষের মাঠে লিগ ম্যাচে ড্র করে সেভিয়া। আর কোপা দেল রের সেমিফাইনালের প্রথম লেগে সেভিয়ার মাঠে ২-০ গোলে হেরেছে বার্সা। এই ম্যাচ দিয়ে দিয়ে শোধ নিতে চাইবে ব্রাউগ্রানারা।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
ঘটনাবহুল ম্যাচে বার্সাকে কাঁদিয়ে সেমিতে পিএসজি
রিয়াল-বার্সেলোনার কষ্টার্জিত জয়
ইংলিশ প্রিমিয়ার লিগসহ টিভিতে আজকের খেলা
X
Fresh