• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাগরিকায় তানভীরের ভেলকিতে অল-আউট আইরিশ উল্ভসরা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৪:৫১

বাংলাদেশ সফরে বিসিবি ইমার্জিং ও আয়ারল্যান্ড উল্ভসের মধ্যে একমাত্র চারদিনের ম্যাচ শুরু হয়েছে শুক্রবার সকালে। এদিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সফরকারী দলের অধিনায়ক হ্যারি টেক্টর।

ব্যাট করতে নেমে শুরু থেকেই আইরিশরা তোপে পড়ে বাংলাদেশি বোলারদের। দুই ওপেনার জ্যামস ম্যাককলাম ও জার্মি ললরের জুটি ভাঙে মাত্র ৩৪ রান তুলে। ১৫তম ওভারের শেষ বলে অফ স্পিনার তানভীর ইসলাম ১৯ রানে জ্যামস ম্যাককলামকে সাজঘরে ফেরান।

আরেক ওপেনার জার্মি ললরকে ফেরান খালেদ আহমেদ। ২১.৫ ওভারের মাথায় ১৩ রান করে ক্যাচ দেন ইয়াসির আলীর কাছে।

আইরিশদের ভাঙনের শুরু হয় অধিনায়ক হ্যারি টেক্টরের শূন্য রানে ফেরার মধ্য দিয়ে। টেক্টরও তানভীরের ঘূর্ণি সামলাতে না পেরে ক্যাচ দেন উইকেট রক্ষক আকবর আলীর কাছে।

এরপর ১৪ রান করা স্টিফেন ধোনেকে বোল্ড করে ফেরান এবাদত হোসেন। ৬২ রানে টপ অর্ডার হারিয়ে বিপাকে পড়া আইরিশ উল্ভসকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা কার্টিস চ্যাম্পারের। এছাড়া লর্কান টাকারও চেষ্টা করেন সাধ্যমতো। তবে বড় ইনিংস খেলতে পারেননি কেউই। চ্যাম্পারকে ৩৮ রানে ফেরান সাইফ হাসান। লরকানকেও ২০ রানে ফেরান সাইফই।

বাকি ব্যাটসম্যানরা যেন সাজঘরে ফিরতে পারলেই বাঁচে। তানভীরের বলে একের পর এক উইকেট দিয়ে এসে শেষ পর্যন্ত ১৫১ রানে অল আউট হয়েছে ৬৭ ওভারে।

বিসিবি ইমার্জিংয়ের হয়ে তানভীর নিয়েছেন ৫ উইকেট। এছাড়া ২টি করে সাইফ হাসান ও এবাদত হোসেন। ১ উইকেট নিয়েছেন খালেদ আহমেদ।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh