logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৯
আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ১১:১৮

দেশের হয়ে খেলতে পাকিস্তান সুপার লিগ ছাড়লেন গেইল

Gayle left Pakistan Super League to play for the country
সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের ব্যাটসম্যান ক্রিস গেইল জাতীয় দলের ডাকে পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ পিএসএল (পাকিস্তান সুপার লিগ) ছেড়ে গেছেন। তবে পুরোপুরি শেষ হয়ে যায়নি গেইলের ফেরার সম্ভাবনা। দেশের হয়ে খেলার দায়িত্ব পালন করে লাহোরে হতে যাওয়া টুর্নামেন্টের দ্বিতীয়ভাগে ফের কোয়েটার সাথে যোগ দেবেন ক্রিস গেইল।

সোমবার (২২ ফেব্রুয়ারি) রাতে লাহোর কালান্দারসের বিপক্ষে ম্যাচের পর গেইল বলেন, ‘এখন পিএসএল ছেড়ে যাওয়াটা দুঃখজনক। কারণ আমি পুরো মৌসুমটা খেলতে চেয়েছিলাম। আমার ইচ্ছা ছিল পিএসএলে আধিপত্য বিস্তার এবং ভক্ত-সমর্থকদের জন্য আনন্দের কিছু উপহার দেয়া’।

তিনি আরও যোগ করে বলেন, ‘তবে আমি লাহোরে টুর্নামেন্টের দ্বিতীয়ভাগে যোগ দেয়ার বিষয়ে আশাবাদী। দুটি হার দিয়ে আমরা শুরু করতে চাইনি। তবে এখন মাত্র টুর্নামেন্ট শুরু। আশা করি আমরা নিজেদের শক্তিমত্তার প্রমাণ দিয়ে ঘুরে দাঁড়াবো’।

আগামী মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচ তিনটি হবে ৪, ৬ ও ৮ মার্চ। এ সিরিজের জন্য ক্রিস গেইলকে স্কোয়াডে রাখছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। তাই মাঝপথেই পিএসএল ছাড়তে বাধ্য হলেন গেইল। এবারের পিএসএলে দুটি ম্যাচে যথাক্রমে ২৪ বলে ৩৯ ও ৪০ বলে ৬৮ রানের দুটি ইনিংস খেলেছেন ইউনিভার্স বস। তবে একটিতেও জয় পায়নি তার দল কোয়েটা গ্ল্যাডিয়েটরস।

আরও পড়ুন: নিউজিল্যান্ডের উদ্দেশে আজ বিকেলে দেশ ছাড়বে টাইগাররা

জিএম/পি

RTV Drama
RTVPLUS