logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২১, ২২:৪২
আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২১, ২৩:৫২

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ ২০২১

মঙ্গলবার নিউজিল্যান্ড রওয়ানা করবে টাইগাররা

ফাইল ছবি

উইন্ডিজ সিরিজে ব্যর্থতার কাটাছেড়া শেষ না হতেই আরেকটা সফর টাইগারদের নাকের ডগায়। আগামী মার্চেই নিউজিল্যান্ডের মাটিতে ৩টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। এই দুটি সিরিজের জন্য ২৩ ফেব্রুয়ারি, মঙ্গলবার নিউজিল্যান্ড রওয়ানা করবে বাংলাদেশ দল।

মঙ্গলবার বিকেলে সিঙ্গাপুর এয়ারওয়েজের ফ্লাইটে নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে তামিম-মাহমুদউল্লাহরা। নিউজিল্যান্ড পৌঁছানোর পর নির্দিষ্ট সময় কোয়ারেন্টিন শেষে অনুশীলনে নামবে টাইগাররা। উইন্ডিজ সিরিজ থাকায় এই সিরিজের আগে দেশের মাটিতে প্রস্তুতি নিতে পারেনি বাংলাদেশ।

তাই নিউজিল্যান্ডের আবহাওয়ায় নিজেদের মানিয়ে নিতে আগে আগেই যাচ্ছে দল। সেখানে অন্তত দুই সপ্তাহের বেশি সময় অনুশীলনের সময় পাবে সফরকারীরা।

লম্বা সময় অনুশীলনের পর আগামী ২০ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ডানেডিনে প্রথম ওয়ানডের ২৩ মার্চ ক্রাইস্ট চার্চে দ্বিতীয় ওয়ানডে এবং তৃতীয় ও শেষ ওয়ানডে ২৬ মার্চ ওয়েলিংটনে অনুষ্ঠিত হবে।

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ২৮ মার্চ হ্যামিল্টনে। দ্বিতীয় ম্যাচ নেপিয়ারে ৩০ মার্চ এবং ১ এপ্রিল অকল্যান্ডে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

এমআর/

RTV Drama
RTVPLUS