logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২১, ১০:২৭
আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫২

এখনও সাড়া পাইনি, আইন অনুযায়ী ব্যবস্থা নিচ্ছি: রাকিব

rakib hasan, nasir hossain, tamima, rtv online
রাকিব ও নাসিরের সঙ্গে তামিমা

ক্রিকেটার নাসির হোসেনের সদ্য বিবাহিতা স্ত্রী তামিমা তাম্মির পক্ষ থেকে এখনও কোনও সাড়া পাননি। তাই মামলার প্রস্তুতি নিচ্ছেন মো. রাকিব হাসান।

২০১১ সালে তামিমার সঙ্গে বিয়ে হয় রাকিবের। তাদের ৮ বছরের মেয়ে সন্তানও রয়েছেন। যদিও রাকিবকে তালাক না দিয়েই জাতীয় দলের অলরাউন্ডার নাসিরের সঙ্গে বিয়ের করেছেন তামিমা। এমনটাই দাবি করা হয়েছে।

সোমবার (২২ ফেব্রুয়ারি) আরটিভি নিউজকে রাকিব বলেন, ‘থানায় আমি জিডি করেছি। আমার আইনজীবীর সঙ্গে কথা বলেছি। মামলার করবো। তাদের পক্ষ থেকে আমার সঙ্গে এখনও যোগাযোগ করা হয়নি।’

আরও পড়ুন : স্বামীকে ডিভোর্স না দিয়ে অন্যকে বিয়ে করলে আইনে স্ত্রীর যে শাস্তি হবে

১৪ ফেব্রুয়ারি ঢাকায় সৌদিয়া এয়ারলাইন্সের কেবিন ক্রু তামিমার সঙ্গে পারিবারিকভাবে আকদ অনুষ্ঠান সম্পন্ন করেন নাসির। ১৭ ফেব্রুয়ারি হলুদের অনুষ্ঠান করেন তারা। পর দিন ১৮ ফেব্রুয়ারি উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন রাকিব। ২০ ফেব্রুয়রি রাতে ছিল তাদের বিবাহোত্তর সংবর্ধনা ওই দিন দুপুরেই বিষয়গুলো গণমাধ্যমের সামনে আসে।

জিডি করার পর নাসির-রাকিবের একটি অডিও কল ফাঁস হয়। যেখানে নাসির দাবি করেন, তামিমার পক্ষ থেকে আগেই তালাকের কাগজ পাঠানো হয়েছে। রাকিব অবশ্য বিষয়টি অস্বীকার করেন। এমনকি এখন পর্যন্ত এমন কোনও কাগজ হাতে পাননি বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন : ধনী পরিবারের মেয়েরাই নাসিরের প্রথম টার্গেট

‘তারা দাবি করেছিলেন আমাকে কাগজ পাঠিয়েছে। আমি হাতে পাইনি। আমাকে ফোন দেয়নি। আমার পরিবারের সদস্যদের ফোন দিয়ে বলেনি যে, তারা বসতে চান। তাদের পরিবারের কেউই সাড়া দেয়নি। তাই আমার নিজের ক্লিয়ারেন্সের জন্য আইন অনুযায়ী ব্যবস্থা নিতে হবে।’ যোগ করেন রাকিব।

উত্তরা পশ্চিম থানায় রাকিবের করা জিডিতে উল্লেখ করা হয়, ‘২০১১ সালে বিবাদীর সঙ্গে (তামিমা তাম্মি) বিয়ে করি। দাম্পত্য জীবনে আমাদের একটি মেয়ে রয়েছে। বিবাদী অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়। ছয় মাস সংসার করার পর ফিরে আসে। আমার কাছে ক্ষমা চেয়ে বলেছিলেন, আর কোনও দিন এমন হবে না। মেয়ের দিকে তাকিয়ে আমিও তাকে ক্ষমা করে দেই। ১৪/২/২০২০ ছবি ভাইরাল হলে আমি জানতে পারি ক্রিকেটার নাসিরের সঙ্গে বিয়ে করেছেন তিনি।’

আরও পড়ুন : আম্মু কি করতেছে তুমি দেখছো বাবা, বকা দিবা না: তামিমার মেয়ে

জিডি করার কারণ উল্লেখ করে রাকিব বলেন, ‘সংসার জীবনে বিবাদীর কাছে অনেক টাকা ও স্বর্ণালঙ্কার রাখা আছে। এমনকি আমাকে তালাকও দেননি। টাকা ও অলঙ্কার চাইলে বিবাদী আমাকে ক্ষতি করবে বলে হুমকি দিয়েছেন।’

ওয়াই

RTV Drama
RTVPLUS