• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ছাঁটাই হলেন মোস্তাফিজদের কোচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২১, ২১:১৪
অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শুরু হতে বেশ কিছু সময় বাকি আছে। এর আগে ফ্র্যাঞ্চাইজিগুলো ঢেলে সাজাতে ব্যস্ত দল, দলের কোচিং স্টাফ। রাজস্থান রয়্যালসও ব্যতিক্রম নয়।

ফ্র্যাঞ্চাইজিটি শুরুতেই ছাটাই করেছে তাদের হেড কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডকে। গত বছর করোনা মহামারির সময়ে হেড কোচের দায়িত্ব পালন করা ম্যাকডোনাল্ডকে এবার আর রাখছে না তারা।

ম্যাকডোনাল্ডের পরিবর্তে আপাতত দলটির প্রধান কোচের দায়িত্ব দেয়া হয়েছে সহকারী কোচ ট্রেভর পেনিকে। তবে দ্রুতই ম্যাকডোনাল্ডের জায়গায় অন্য কাউকে বসাবে বলেও জানিয়েছে দলটি।

এ নিয়ে রাজস্থান রয়্যালসের চিফ অপারেটিং অফিসার বলেছেন, ‘দলের পক্ষ থেকে অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডকে ধন্যবাদ। করোনা মহামারির মধ্যে গত আসরে দারুণভাবে দায়িত্ব পালনের জন্য। আমরা তার সাফল্যময় ভবিষ্যত কামনা করছি।’

দলটির পরিচালকের ভূমিকায় রয়েছেন লঙ্কান গ্রেট কুমার সাঙ্গাকারা। হেড কোচ নিয়োগের পর সহকারী কোচ পদে যাবেন ট্রেভর পেনি। স্পিন বোলিং কোচ সাইরাজ বাহাতুল, পেস বোলিং কোচ রব ক্যাসেল এবং ফিল্ডিং কোচ দিশান্ত ইয়াগনিক।

দলটির অধিনায়ক সানজু স্যামসন। এই দলে ক্রিস মরিস ছাড়াও রয়েছেন, বেন স্টোকস, মোস্তাফিজুর রহমান, জস বাটলারের মতো তারকা ক্রিকেটাররা।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
টস হেরে ফিল্ডিংয়ে রাজস্থান রয়্যালস
জালালের মন্তব্যকে সেরা জোকস বললেন সালাউদ্দিন
রাজস্থানকে ২ উইকেটের শ্বাসরুদ্ধকর জয় এনে দেন বাটলার
X
Fresh