• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্বর্ণজয়ী অ্যাথলেট শাম্মী পেলেন প্রধানমন্ত্রীর দেয়া ফ্ল্যাট ও চেক

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:৪৭
ফ্ল্যাটের চাবি ও পঁচিশ লক্ষ টাকার চেক গ্রহণ করছেন শাম্মী

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সাবেক স্বর্ণজয়ী তায়কোয়ানদো অ্যাথলেট শাম্মী আক্তারকে প্রধানমন্ত্রী প্রদত্ত ফ্ল্যাটের চাবি ও পঁচিশ লক্ষ টাকার চেক হস্তান্তর করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

ফ্ল্যাটের চাবি ও পঁচিশ লক্ষ টাকার চেক গ্রহণকালে আবেগ আপ্লূত হয়ে পড়েন সাবেক এই স্বর্নবিজয়ী তায়কোয়ানদো অ্যাথলেট শাম্মী আক্তার।

‘আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট চির কৃতজ্ঞ। তিনি আমাকে মাথা গোঁজার ঠাঁই করে দিয়েছেন। আমাকে পঁচিশ লক্ষ টাকা ও একটি ফ্ল্যাট দিয়েছেন। এটি আমার জীবনের শ্রেষ্ঠ অর্জন। আমি মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মহোদয়কে সার্বিক সহযোগিতার জন্যে আন্তরিক কৃতজ্ঞতা জানাই।

এ সময়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘ক্রীড়া বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুখে দুঃখে সবসময় আমাদের খেলোয়াড়দের পাশেই থাকেন। তিনি ক্রীড়াঙ্গনের প্রকৃত অভিভাবক। করোনাকালেও আমরা খেলোয়াড়দের সর্বোচ্চ সহযোগিতা করেছি। আশা করি, ভবিষ্যতেও এ সহায়তা অব্যাহত থাকবে।’

উল্লেখ্য, শাম্মী আক্তার দশম সাউথ এশিয়ান গেমসে তায়কোয়ানদোতে স্বর্ণ পদক অর্জন করেন। তাঁর স্বামীর মৃত্যুর পর তিনি সন্তানদের নিয়ে অসহায় জীবন যাপন করছিলেন।

বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে উঠে আসলে তা ক্রীড়া প্রতিমন্ত্রীর নজরে আসে এবং তিনি শাম্মী আক্তারকে তার কার্যালয়ে ডেকে বিস্তারিত খোঁজ খবর নেন। ক্রীড়া প্রতিমন্ত্রী তাঁর দুরবস্থার খবরটি মাননীয় প্রধানমন্ত্রীকে অবহিত করেন।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’
মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী
ট্রাফিক তেজগাঁও বিভাগের ব্যবস্থাপনার প্রশংসা করলেন প্রধানমন্ত্রী
X
Fresh