logo
  • ঢাকা বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১১ ফেব্রুয়ারি ২০২১, ০৯:০৪
আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০২১, ০৯:১৫

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

বাংলাদেশ একাদশে ৩ পরিবর্তন

ছবি- বিসিবি

চট্টগ্রাম টেস্টের দুঃসহ স্মৃতি ভোলার মিশনে ঢাকায় টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। বন্দর নগরী চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টে উইন্ডিজের দুই অভিষিক্ত এনক্রুমাহ বনার এবং কাইল মায়ার্সের ব্যাটে স্বাগতিকদের হারা ৩ উইকেটে।

এবার ঢাকা মিশন। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে সকালে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে উইন্ডিজ। এই ম্যাচে বাংলাদেশ একাদশে এসেছে ৩ পরিবর্তন। চোটে পড়ে খেলা হচ্ছে না অল-রাউন্ডার সাকিব আল হাসানের। একই কারণে খেলা হচ্ছে না ওপেনার সাদমান ইসলামের। বাদ পড়েছেন পেসার মোস্তাফিজুর রহমান।

একাদশে জায়গা হয়েছে সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন এবং আবু জায়েদ রাহীর। সফরকারী দলেও এসেছে পরিবর্তন। পেসার কেমার রোচের বদলে এই ম্যাচে খেলছেন আলজারি জোসেফ।

বাংলাদেশ

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস (উইকেট রক্ষক), মেহেদী হাসান, নাঈম হাসান, তাইজুল ইসলাম ও আবু জায়েদ।

ওয়েস্ট ইন্ডিজ

ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, জার্মেইন ব্ল্যাকউড, শেন মজলে, এনক্রুমাহ বনার, জশুয়া দ্য সিলভা, রাকিম কর্নওয়াল, আলজারি জোসেফ, শ্যানন গ্যাব্রিয়েল, জোমেল ওয়ারিকান ও কাইল মায়ার্স।

এমআর/ওয়াই

RTV Drama
RTVPLUS