• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

কোহলি ‘পাগল’ : অস্ট্রেলিয়ার মিডিয়া

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ মার্চ ২০১৭, ১৫:২৩

বহু বিতর্ক ও সমালোচনার মধ্য দিয়ে শেষ হয়েছে বোর্ডার-গাভাস্কার সিরিজ। তবে তার রেশ এখনো কাটেনি। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে ‘পাগল’ বলে আখ্যা দিয়েছে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম।

সদ্য শেষ হওয়া ৪ ম্যাচ টেস্ট সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে ভারত। তারপর বিরাট কোহলি অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের সঙ্গে আর বন্ধুত্ব নয় বলে মন্তব্য করেন। ঠিক এরপরই তাকে অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম ‘উন্মাদ’ বলে আখ্যা দিলো।

অস্ট্রেলিয়ার সিডনি থেকে প্রকাশিত ডেইলি টেলিগ্রাফ’র ভাষ্য, সিরিজ শেষে অজি ক্রিকেটারদের সঙ্গে হাত মেলান বিরাট কোহলি। তবে তার হাত মেলানোর ধরনটি ছিল ‘শিশুসুলভ’। গেলো বুধবার দেশটির এ সংবাদমাধ্যমই তাকে ‘শ্রেণিহীন’ ও ‘প্রাগলপ্রায়’ বলে আখ্যা দেয়।

অস্ট্রেলিয়ার আরেক সংবাদমাধ্যম পিটার লালোরও কোহলিকে নিয়ে সংবাদ প্রকাশ করেছে। তাতে বলা হয়েছে, কোনোভাবেই ভারতের চেয়ে অস্ট্রেলিয়ার টিম স্পিরিট কম ছিল না। কিন্তু অযাচিত স্লেজিং, রিভিউ নিয়ে অজি ক্রিকেটারদের মনোবল ভাঙার চেষ্টা করা হয়েছে। মাধ্যমটি অস্ট্রেলিয়ার অধিনায়ক স্টিভ স্মিথের সঙ্গে বিরাট কোহলির আচরণগত পার্থক্যও তুলে ধরেছে। সর্বোপরি বাজে আচরণের জন্য ভারতীয় অধিনায়ককে ক্ষমা চাওয়ার পরামর্শ দিয়েছে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh