• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা টেস্টে নেই সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৮ ফেব্রুয়ারি ২০২১, ১৭:১২
ছবি- ক্রিকইনফো

দীর্ঘ এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফিরলেও থিতু হতে পারছেন না সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ দিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেও আসরের ফাইনালে খেলতে পারেননি আত্মীয়ের অসুস্থতার কারণে।

এরপর উইন্ডিজের বিপক্ষে ঢাকায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটায় পাঁচ ওভারের বেশি বল করতে পারেননি চোটে পড়ে।

সেই চোট কাটিয়ে প্রস্তুত হন চট্টগ্রামে প্রথম টেস্ট খেলতে। কিন্তু বিধি বাম। এখানেও সাকিবের খেলা হয়নি গোটা ম্যাচ। প্রথম ইনিংসে ব্যাট হাতে অর্ধশতক হাঁকানো সাকিব আল হাসান বল হাতে ৬ ওভার করে মাঠ ছাড়েন সেই কুঁচকির চোটে।

দ্বিতীয় ইনিংসে আর ব্যাট-বল হাতে নামতে পারেননি সাকিব। তখনই শঙ্কা জাগে ঢাকা টেস্ট নিয়ে। শেষ পর্যন্ত সেই শঙ্কাই সত্য হলো। সাকিবের খেলা হচ্ছে না ঢাকা টেস্ট।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে সাকিবের না খেলার বিষয়টি।

‘ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের দুই টেস্টের ম্যাচের প্রথম ম্যাচে চোট পাওয়া সাকিব সেরে উঠতে না পারায় চলমান সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে পারবেন না অলরাউন্ডার সাকিব আল হাসান। চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিন তার বাম উরুতে ব্যথা পাবার পর থেকে সাকিবকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল। তাই সতর্কতার জন্য তিনি দ্বিতীয় টেস্টে অংশ নিতে পারবেন না।’

সাকিব তাই জৈব সুরক্ষা বলয় ছেড়ে উঠেছেন বাসায়। নিশ্চিত করেছে বিসিবি।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh