• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

চোট পেয়ে মাঠ ছাড়লেন সাকিব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২১, ১৮:৫৬

খেলার মাঝখানে চোট পেয়ে মাঠ ছাড়লেন সাকিব আল হাসান। নিজের ৫ম ওভার করার সময় কুঁচকিতে চোট পান তিনি।

ঘরের মাঠে উইন্ডিজদের হোয়াইটওয়াশ করার দ্বারপ্রান্তে বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ঢাকায় প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। অপেক্ষা চট্টগ্রামের ম্যাচটা জয়ের।

বাংলাদেশের দেয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে দিক হারিয়েছে উইন্ডিজরা। একশ রান তুলতেই হারিয়েছে ৫ উইকেট। ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলে মুস্তাফিজুর রহমানের বলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ওপেনার কিওর্ন ওটলে (১)। এরপর সুনীল অ্যামব্রিস আর এনক্রুমাহ বোনারের দ্বিতীয় উইকেট জুটি থেকে আসে ২৩ রান। এখানেও বিপত্তি মুস্তাফিজের। তার বল বুঝেই উঠতে পারেননি ওপেনার সুনীল অ্যামব্রিস। ১৪ বলে ১৩ রান করে সাজঘরে ফেরেন এলবিডব্লু হয়ে।

বোনার আর জেসন মোহাম্মদের তৃতীয় উইকেট জুটিটা ভাঙেন মেহেদী হাসান মিরাজ। ইনিংসের ১২.১ ওভারের মাথায় মিরাজের বলে এলবিডব্লু হয়ে ২৩ বলে ১১ রান করে কাইল মায়ার্স ফেরেন সাজঘরে।

এরপর দলীয় ৭৯ রানের মাথায় ১৭ রান করে ফেরেন জেসন মোহাম্মদ। সাইফউদ্দিনের বলে ক্যাচ দেন উইকেটের পেছনে। এখন পর্যন্ত দলীয় সর্বোচ্চ ৩১ রানের ইনিংস খেলা এনক্রুমাহ বোনারকেও দলীয় ৯৩ রানের মাথায় বোল্ড করে ফিরিয়েছেন সাইফউদ্দিন।

গত দুই ম্যাচে আগে ব্যাট করে দেড়শর গণ্ডি পার করতে না পারা ওয়েস্ট ইন্ডিজ আজ টস জিতে সিদ্ধান্ত নেয় আগে ফিল্ডিং করার। তাতে বাংলাদেশের ব্যাটাররা নিজেদের যাচাইয়ের সুযোগ পায়।

চার অভিজ্ঞ ব্যাটসম্যানের ফিফটিতে ২৯৭ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে উইন্ডিজদের।

এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh