logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

লিভারপুলকে ছিটকে দিলো ম্যানচেস্টার ইউনাইটেড

liverpool manchester united, RTV ONLINE
ছবি- সংগৃহীত

ইংল্যান্ডের সবচেয়ে সফলতম দুই দল মুখোমুখি হয়ে হয়েছিল রোববার রাতে। এফ এ কাপের চতুর্থ রাউন্ডের ম্যাচে লিভারপুলের বিপক্ষে ৩-২ এ জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বাদ পড়তে হলো অলরেডদের। অন্যদিকে পঞ্চম রাউন্ড নিশ্চিত করেছে রেড ডেভিলসরা।

রোববার ওল্ডট্রাফোর্ডে ম্যানইউর হয়ে একটি করে গোল তুলেছেন ম্যাসন গ্রিনউড, মার্কস রাশফোর্ড ও ব্রুনো ফার্নান্দেজ। অন্যদিকে লিভারপুলের পক্ষে দুটি গোলই করেন মোহাম্মদ সালাহ।

হাইভোল্টেজ ম্যাচটিতে ১৮ মিনিটের মাথায় গোল আদায় করে দলকে এগিয়ে দেন সালাহ। ব্রাজিলিয়ান স্ট্রাইকার ফিরমিনোর সহায়তায় গোল করেন মিশরীয় ফরোয়ার্ড।

যদিও ২৬তম মিনিটে কাউন্টার অ্যাটাকে সমতায় ফেরে ইউনাইটেড। রাশফোর্ডের লম্বা পাসে গোল আদায় করেন ইংলিশ ফরোয়ার্ড গ্রিনউড।

প্রথমার্ধে ১-১ গোলে সমতায় থেকে বিরতিতে যায় দুই পক্ষ। ম্যাচের ৪৮ মিনিটে এবার এগিয়ে যায় স্বাগতিকরা। গ্রিনউডের বাড়ানো বল নিয়ে লম্বা দৌড় দেন রাশফোর্ড। লিভারপুলের গোলরক্ষক অ্যালিসন বেকারকে হতাশ করে গোল তুলে নেন ইংলিশ তারকা।

দমে যায়নি লিভারপুল। ১০ মিনিট পড়ই সমতায় ফেরে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা। এবারও ফিরমিনোর পাসে গোল তুলে নেন সালাহ।

৬৬ মিনিটে ডনি ফন ডি বিকের বদলে মাঠে নামেন ব্রুনো। ৭৮ মিনিটে দুর্দান্ত এক ফ্রি-কিক নিয়ে দলকে এগিয়ে দেন পর্তুগীজ এই মিডফিল্ডার।

নির্ধারিত সময় পর্যন্ত গোল না করতে পারায় আর ম্যাচে ফেরাও হয়নি লিভারপুলের। এতে নক-আউট এই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়তে হলো তাদের।

ওয়াই

RTV Drama
RTVPLUS