• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ ২০২১

চট্টগ্রামে আড়াইশ রান চান উইন্ডিজ কোচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৪ জানুয়ারি ২০২১, ১৯:০৭
ছবি- বিসিবি

চেনা উইন্ডিজ, অচেনা দল। উইন্ডিজ ক্রিকেট বোর্ড ঠিক দ্বিতীয় সারি না তৃতীয় সারির দল পাঠাল বাংলাদেশে সেটা বলা মুশকিল। দল যেই সারিরই হোক না কেন, ৩ ওয়ানডের প্রথম দুটিতে বেশ বাজে ভাবে হেরেছে সফরকারীরা।

প্রথম ম্যাচে ১২২ রানে অল-আউট হবার পর দ্বিতীয় ম্যাচেও পার হতে পারেনি দেড়শ রান (১৪৮)। ব্যাটিংয়ের পর বল হাতেও যাচ্ছেতাই ক্যারিবীয় বোলাররা। প্রথম ম্যাচে ৬ আর দ্বিতীয় ম্যাচে ৭ উইকেটে হেরেছে।

দুই ম্যাচেই আগে ব্যাট করেছে ক্যারিবীয়রা। যদি বড় লক্ষ্য দিতো বাংলাদেশকে তাতে হয়তো বোলিং বৈচিত্র্য দেখানোর সুযোগ আসলেও আসতো।

প্রথম দুই ওয়ানডেতে এসবের কিছুই ঘটেনি তাই উইন্ডিজ কোচ ফিল সিমন্সের আশা তৃতীয় ম্যাচে ঘুরে দাঁড়াবে ব্যাটসম্যানরা।

ফিল সিমন্স একটা লক্ষ্য নিয়ে এসেছিলেন বাংলাদেশে। ওয়ানডে সুপার লিগে পয়েন্ট পাবার আশায় সফরে আসলেও উল্টো বাংলাদেশ পেয়েছে ২০ পয়েন্ট। তবে সিমন্স আশা ছাড়ছেন না শেষ ম্যাচের ১০ পয়েন্ট।

‘আমরা বাংলাদেশে ৩০ পয়েন্টের জন্য এসেছিলাম। যেহেতু হয়নি তাই শেষ ম্যাচের ১০ পয়েন্টের দিকে তাকিয়ে আছি। ছেলেরা আশানুরূপ খেলতে পারছে না। তবে সবাই জানে তাদের কি করতে হবে। আমাদের ব্যাটিংয়ে উন্নতি করতে হবে। অন্তত ২৩০-২৫০ রান করতে হবে, যাতে করে লড়াই করা যায়। রান আসলে বোলাররাও নিজেদের প্রমাণ করতে পারবে।’

সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দিবারাত্রির ম্যাচে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলতে নামবে বাংলাদেশ-উইন্ডিজ।

২০১১ সালে চট্টগ্রামে মাত্র ৬১ রানে গুটিয়ে যায় পূর্ণ শক্তির উইন্ডিজরা। এবার দ্বিতীয় সারির দল নিয়ে কত রান করতে পারে এই মাঠে সেটাই দেখার বিষয়।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh