• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ

টপ-অর্ডার হারিয়ে বিপাকে উইন্ডিজ

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২২ জানুয়ারি ২০২১, ১২:৪৫
ছবি- বিসিবি

প্রথম ওয়ানডের পথেই হাঁটছে ওয়েস্ট ইন্ডিজ। তিন ওয়ানডের দ্বিতীয় ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ-উইন্ডিজ। সকালে টসে জিতে বাংলাদেশকে ফিল্ডিংয়ের আমন্ত্রণ জানায় সফরকারীরা।

তবে ব্যাট করতে নেমে বেশ বিপাকে পড়েছে ক্যারিবীয়রা। ম্যাচের ৪.৫ ওভারের মাথায় মোস্তাফিজের বলে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ওপেনার সুনীল অ্যামব্রিস। তার ব্যাটে আসে ১৫ বলে ৬ রান। প্রথম ওয়ানডেতেও এই মোস্তাফিজের বলে বোল্ড হন অ্যামব্রিস।

আরেক ওপেনার জর্ন ওটলের সঙ্গে ৫০ বলের জুটি গড়লেও জসুয়া দা সিলভা ব্যাট করেছেন টেস্ট মেজাজে। শেষ পর্যন্ত ৪৪ বলে ২৪ রান করে তামিমের কাছে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন অটলে।

টেস্ট মেজাজে ব্যাট করা জুশুয়াও শিকার মিরাজের। ২২ বলে ৫ রান করে বোল্ড হন এই উইকেট রক্ষক-ব্যাটসম্যান। এরপরই সাকিব আল হাসানের শিকার আন্দ্রে ম্যাকার্থি। মাত্র ৩ বলে ১ রান করে বোল্ড হন এই ডান হাতি ব্যাটসম্যান।

দলের এমন বিপদে হাল ধরার যেন কেউই নেই। ১৭.৩ ওভারের মাথায় অধিনায়ক জেসন মোহাম্মদও কাটা পড়েছেন রান আউটে। ১৮ ওভার শেষে উইন্ডিজদের সংগ্রহ ৫ উইকেটে ৪২ রান।

সিরিজের প্রথম ওয়ানডেতে ১২২ রানে অল-আউট হয়ে যায় ক্যারিবীয়রা। ব্যাট করতে নেমে বাংলাদেশ জয় তুলে নেয় ৬ উইকেট হাতে রেখে।

এমআর/এম

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh