logo
  • ঢাকা বুধবার, ২৪ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২১, ১২:১২
আপডেট : ২১ জানুয়ারি ২০২১, ১২:২৩

ক্রিকেটারদের সঙ্গে বলিউড তারকাদের ‘ব্যর্থ’ সব প্রেমের গল্প

wasim akram sushmita sen Yuvraj Singh and Kim Sharma, . Vivian Richards and Neena Gupta,  Ravi Shastri and Amrita Singh,  Rohit Sharma and Sofia Hayat, Sourav Ganguly and Nagma: popular-affairs-bollywood-actresses-cricketers, RTV ONLINE
ছবি- সংগৃহীত

ক্রিকেট আর বলিউডের মধ্যে সুসম্পর্ক রয়েছে। অভিনেত্রীদের সঙ্গে ভারতসহ অন্যদেশের একাধিক ক্রিকেটার প্রেমে জড়িয়েছেন। কেউ কেউ সফল হয়েছেন। কারও প্রেম হয়েছে ব্যর্থ। গ্রেট ভিভ রিচার্ড, ওয়াসিম আকরাম, সৌরভ গাঙ্গুলি থেকে হালের রহিত শর্মাদের ব্যর্থ প্রেমের গল্প জেনে নিবো এক নজরে।

ভিভান রিচার্ডস-নিনা গুপ্ত

ক্রিকেটের সঙ্গে বলিউডের প্রথম নাম জুড়েছিলেন ভিভান রিচার্ডস আর নিনা গুপ্ত। ওয়েস্ট ইন্ডিজ কিংবদন্তির সঙ্গে সম্পর্কে জড়িয়ে শিরোনাম হয়েছিলেন আশির দশকেই। স্ত্রী থাকার পরও নিনার সঙ্গে সম্পর্ক গড়ে নানা সমালোচনায় পড়তে হয়েছিল ভিভকে। তাদের সন্তানও মাসাবা গুপ্ত বর্তমানে ভারতের সুপরিচিত ফ্যাশন ডিজাইনার।

রবি শাস্ত্রী-অর্মিতা সিং

আশির দশকে আরেকটি আলোচিত ক্রিকেটার-অভিনেত্রী প্রেমের গল্প রবি শাস্ত্রী-অর্মিতা সিংয়ের। ক্যারিয়ারের ফর্মে তুঙ্গে থাকার সময় অনেকের নাম রবির সঙ্গে জড়ায়। গণমাধ্যমের কাছে দুজনে নাকি স্বীকারও করেছিলেন একে অপরকে পছন্দ করেন তারা। শেষ পর্যন্ত রিতু সিংকে বিয়ে করেন ভারত দলের বর্তমান প্রধান কোচ। অন্যদিকে নিজের তুলনায় ছোট সাইফ আলী খানকে বিয়ে করেন অর্মিতা। তাদের ঘরে জন্ম নেয় সারা খান। যিনি বর্তমানে বলিউড মাতাচ্ছেন। সাইফের সঙ্গে বিয়ে টিকেনি অর্মিতার। পরে সাইফ বিয়ে করেন কারিনা কাপুরকে।

সৌরভ গাঙ্গুলি-নাগমা

দক্ষিণের তারকা অভিনেত্রী নাগমার সঙ্গে সৌরভ গাঙ্গুলির নাম জুড়েছিল। মাঝখানে গুজব ছিল দুই জনের বিয়েও হয়ে গেছে। ২০০১ সালে একটি মন্দিরে দেখা যায় তাদের। এরপর থেকে নানা গুঞ্জন রটে। ভারতীয় গণমাধ্যমে তাদের দুইজনকে নিয়ে অনেক সংবাদও প্রকাশ হয়েছিল। ১৯৯৭ সালে ছোটবেলার বন্ধু ডোনা গাঙ্গুলির সঙ্গে বিয়ে করেন সৌরভ। তাই তো নাগমার সঙ্গে প্রিন্স অব কলকাতার নাম জুড়ে দেয়ায় ছিল অনেক উত্তাপ।

ওয়াসিম আকরাম-সুস্মিতা সেন

একজন বিশ্বকাপ জয়ী অন্যজন মিস ইউনিভার্স। আলোচনায় এসেছেন বার বার। পাকিস্তান ভারতের দ্বন্দ্বের মধ্যে সৌহার্দের ওপর নাম ছিলেন ওয়াসিম আকরাম ও সুস্মিতা সেন। নান গুঞ্জনের মধ্যে দুজন মিলে একটি রিয়ালিটি শোয়েরও বিচারক হয়েছিলেন। যদিও কেউই নিজেদের প্রেমের বিষয়টি সামনে আনেননি কোনও দিন।

যুবরাজ সিং-কিম শর্মা

মোহাব্বাতে সিনেমার করে আলোচনায় আসা অভিনেত্রী কিম শর্মা ক্যারিয়ারে আহামরি কিছু উপহার দিতে পারেননি। তবে যুবরাজ সিংয়ের সঙ্গে প্রেমের গুঞ্জনে টানা শিরোনামে এসেছিলেন। যদিও কেউই বিষয়টি স্বীকার করেননি কখনও। কেনিয়ার ধনকুবের আলি পাঞ্জাবির সঙ্গে বিয়ে হয় কিমের। যুবরাজ বিয়ে করেছেন আরেক অভিনেত্রী হ্যাজল কিচকে।

রোহিত শর্মা-সোফিয়া হায়াত

বিতর্কিত অভিনেত্রী সোফিয়াকে নিয়ে রোহিত শর্মার প্রেমের গুঞ্জন ছিল। অনেকে বিরাট কোহলির সঙ্গে সোফিয়ার নাম জুড়েছিলেন। গণমাধ্যমও নানা প্রশ্ন ছুড়েছে সম্পর্ক নিয়ে। শেষ পর্যন্ত নাচলে লন্ডন- আকসার টু সিনেমায় অভিনয় করা সোফিয়া নিজেই এক টুইট পোস্টে রোহিতের সঙ্গে সম্পর্ক ছেদ করার কথা জানান। ২০১২ সালে তিনি বলেন, ‘রোহিতের সঙ্গে সর্ম্পক ছিল। এখন আর নেই। বর্তমানে একজন ভদ্রলোকের অপেক্ষা আছি।’

ওয়াই

RTV Drama
RTVPLUS