logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২১, ১০:০৩
আপডেট : ১৭ জানুয়ারি ২০২১, ১০:৩৩

ইন্টারের বিপক্ষে নামার আগে জুভেন্টাস ভক্তদের জন্য ‘সুখবর’

juventus cristiano ronaldo, rtv online
ক্রিশ্চিয়ানো রোনালদো

ইন্টার মিলানের বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে জুভেন্টাস। তার আগেই দলটির সমর্থকদের জন্য সুসংবাদ দিয়েছে ইতালিয়ান গণমাধ্যমে ক্যালসিওমেরকাটো। তাদের দাবি সাদা-কালো শিবিরের সঙ্গে নতুন চুক্তির সিদ্ধান্ত নিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

রোববার বাংলাদেশ সময় রাত পৌনে দুইটায় মাঠে নামবে দুই দল। ইন্টারের কাছে শীর্ষে উঠার হাতছানি। অন্যদিকে তৃতীয় স্থানে উঠে আসার জন্য লড়বে জুভিরা।

প্রতিপক্ষের মাঠ সান সিরো স্টেডিয়ামে গোল তুললেই টানা ১৫ মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ২০ গোল করার নতুন রেকর্ড স্পর্শ করবেন সিআর সেভেন। চলতি মাসেই এসি মিলানের বিপক্ষে গোল করে টানা ১৫ মৌসুমে পেশাদার লিগে ১৫ গোল তুলে রেকর্ড গড়েন পর্তুগীজ মহাতারকা। এরইমধ্যে চলতি মৌসুমে চ্যাম্পিয়নস লিগে তিনটি আর কোপা ইতালিয়ায় একটি গোল করেছেন রোনালদো।

২০১৮ বিশ্বকাপের পরে রিয়াল মাদ্রিদ থেকে ১০০ মিলিয়ন ইউরোতে জুভেন্টাসে যোগ দেন পাঁচবারের ব্যালন ডি’ অর জয়ী। ৩৫ বছর বয়সী এই ফরোয়ার্ডের সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি ছিল ইতালিয়ান চ্যাম্পিয়নদের। ক্যালসিওমেরকাটোর মতে, এক বছর বাড়িয়ে আন্দ্রেয়া পিরলোর অধীনে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি বাড়াতে আগ্রহ প্রকাশ করেছেন রোনালদো নিজেই।

যদিও কোনও পক্ষই বিষয়টি নিয়ে মুখ খুলেনি। গুঞ্জন সত্যি হতে অপেক্ষা করতে হবে জুভেন্টাস-রোনালদোর আনুষ্ঠানিক চুক্তির।

ওয়াই

RTV Drama
RTVPLUS