logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

দ্রুতই বরখাস্ত হচ্ছেন মিসবাহ: শোয়েব আখতার

ফাইল ছবি
নিউ জিল্যান্ডের মাটিতে দাঁড়াতেই পারেনি সফরকারী পাকিস্তান। দুই টেস্টের দুটিতেই হার, ৩ টি-টোয়েন্টি সিরিজের একটিতে জয়। ব্যর্থতার গ্লানি নিয়ে দেশে ফিরতে হয়েছে পাকিস্তান দলকে।

সিরিজ চলাকালীন সময়েও দেশটির সাবেক ক্রিকেটাররা ছেড়ে কথা বলেনি দলের খেলোয়াড়, ম্যানেজমেন্ট আর কোচদের। সফর শেষ করে দেশে ফেরার পরও থামেননি সাবেকরা। বিশেষ করে শোয়েব আখতার।

এবার মন্তব্য করেছে দলের প্রধান কোচ মিসবাহ উল হককে নিয়ে। শোয়েব নিজের ইউটিউব চ্যানেলে নিশ্চিত করে বলেছেন, খুব দ্রুতই চাকরীচ্যুত হতে যাচ্ছেন মিসবাহ উল হক।

এমন কি মিসবার জায়গায় জিম্বাবুয়ান কোচ অ্যান্ডি ফ্লাওয়ারের দায়িত্ব পাওয়ার কথাও বলেছেন।

'আপনারা জেনে রাখুন, চাকরীচ্যুত হতে যাচ্ছেন মিসবাহ। আর এটা চূড়ান্ত হয়ে গেছে। পিসিবি নতুন কোচও চূড়ান্ত করে রেখেছে। মিসবার পরিবর্তে জিম্বাবুয়ের অ্যান্ডি ফ্লাওয়ারকে দায়িত্ব দেয়া হবে।'

এর আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) তুলোধুনো করতেও ভুলেননি। শেষ টেস্ট চলাকালীন তো বলেছেনই, টিম ম্যানেজমেন্টের কারণে পাকিস্তান জাতীয় দল যেন স্কুল ক্রিকেট খেলছে।

এদিন বলেন, পিসিবির ক্রিকেট কমিটি কোনো সিদ্ধান্ত নিতে পারে না। মিসবাহকে তারা সুযোগ দিলো আবার সরিয়ে দিচ্ছে। অবশ্য মিসবাহ তো এই কাজের জন্য যোগ্য না।

এদিকে চলতি মাসে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে প্রায় ১৪ বছর পর পাকিস্তান সফরে আসছে দক্ষিণ আফ্রিকা। শোয়েব আখতার বলেছেন, এটাই মিসবাহর শেষ সুযোগ। এই পরীক্ষায় প্রোটিয়াদের হারাতে পারলেই কেবল একটা সুযোগ পেতেও পারে সে।

এমআর

RTV Drama
RTVPLUS