• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

আরটিভির জন্মদিনে ক্রীড়া তারকাদের শুভেচ্ছা

আরটিভি নিউজ ডেস্ক

  ২৬ ডিসেম্বর ২০২০, ১৭:৫৭
আরটিভি×খেলা×স্লোগান×টেলিভিশন×বাংলাদেশ×
ছবি আরটিভি নিউজ

আজ বেসরকারি জনপ্রিয় টিভি চ্যানেল আরটিভির জন্মদিন। পনেরো বছর পাড়ি দিয়ে ষোল বছরে পা দিয়েছে চ্যানেলটি। আরটিভির জন্ম দিনে ফুটবল, ক্রিকেটসহ অন্যান্য খেলার তারকারা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে।

আরটিভির জন্মদিনে অভিনন্দন জানিয়ে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজা বলেছেন, ‘আরটিভিকে অভিনন্দন। এই লম্বা সময় আমাদের সঙ্গে থাকার জন্য। আশা করছি আরটিভি সামনে আরও ভালো ভালো অনুষ্ঠান উপহার দিবে। আরটিভি যুগ যুগ ধরে চলুক।’

বাংলাদেশ ফুটবল দলের তারকা ডিফেন্ডার বিশ্বনাথ ঘোষ জন্মদিনে আরটিভিকে শুভেচ্ছা জানিয়ে বলেন, আরটিভি বাংলাদেশের জনপ্রিয় একটি টিভি চ্যানেল। এই চ্যানেলটি বিনোদনমূলক হলেও সংবাদ প্রচারণায় খেলাধুলাকে প্রাধান্য দিয়ে থাকে। জন্মদিনে আরটিভিকে শুভেচ্ছ। এগিয়ে চলুক আরটিভি এই কামনাই করি।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেট দলের অধিনায়ক আকবর আলী আরটিভির জন্মদিনে শুভেচ্ছা ও শুভকামনা জানিয়েছেন। তিনি বলেন, আরটিভি সবসময়েই বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে যাচ্ছে। আমাদের ক্রীড়াঙ্গনকেও প্রমোট করে যাচ্ছে আরটিভি। জন্মদিনে আরটিভির সকল সাংবাদিক ও কর্তৃপক্ষকে শুভেচ্ছা জানাই।

আর্চার রোমান সানাও আরটিভির ১৬তম দিনে শুভেচ্ছো ও অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, আরটিভি যেমন আমাদের সঙ্গে আছে; আমরাও আছি আরটিভির সঙ্গে।

আজ এবং আগামীর স্লোগান নিয়ে ২০০৫ সালের ২৬ ডিসেম্বর দেশের পঞ্চম বেসরকারি টেলিভিশন হিসেবে যাত্রা শুরু করে গণমানুষের চ্যানেল আরটিভি। দীর্ঘ পথপরিক্রমায় আরটিভি দর্শক-শ্রোতাদের ভালোলাগাকে প্রাধান্য দিয়ে তার সংবাদ ও অনুষ্ঠানকে সাজিয়েছে। বিপরীতে পেয়েছে দর্শকদের ভালোবাসা।

দর্শকের চাহিদা পূরণের লক্ষ্য নিয়ে কেবল সামনে এগিয়ে গেছে চ্যানেলটি। নতুন নতুন অনুষ্ঠান, নাটক, টকশো, রিয়েলিটি শো, অ্যাওয়ার্ড অনুষ্ঠান আর ভিন্নধারায় সংবাদ দিয়ে কয়েকবছরে দর্শকপ্রিয়তার শীর্ষে উঠে আসে আরটিভি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল)
মিয়ানমারে গৃহযুদ্ধ : একদিনে বিজিপির আরও ২৪ সদস্য বাংলাদেশে
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
X
Fresh