• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

যুগ যুগ চলুক আরটিভি: মাশরাফী

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ ডিসেম্বর ২০২০, ১৬:১৭
আরটিভি×জন্মদিন×চ্যানেল×অভিনন্দন×বাংলাদেশ
ছবি সংগৃহীত

পনেরো বছর পাড়ি দিয়ে ষোল বছরে পা দিয়েছে জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেল আরটিভি। সফল এই পথচলায় আরটিভিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন সমাজের বিভিন্ন স্তরের মানুষ। তাদের সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক অঙ্গনের মানুষের সঙ্গে সঙ্গে ক্রীড়াঙ্গনের তারকারাও অভিনন্দন জানাচ্ছেন।

আরটিভি ১৬তম জন্মদিনে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজা বলেছেন, ‘আরটিভিকে অভিনন্দন। এই লম্বা সময় আমাদের সঙ্গে থাকার জন্য। আশা করছি আরটিভি সামনে আরও ভালো ভালো অনুষ্ঠান উপহার দিবে। আরটিভি যুগ যুগ ধরে চলুক।’

‘আজ এবং আগামীর স্লোগান নিয়ে ২০০৫ সালের ২৬ ডিসেম্বর দেশের পঞ্চম বেসরকারি টেলিভিশন হিসেবে যাত্রা শুরু করে গণমানুষের চ্যানেল আরটিভি। দীর্ঘ পথপরিক্রমায় আরটিভি দর্শক-শ্রোতাদের ভালোলাগাকে প্রাধান্য দিয়ে তার সংবাদ ও অনুষ্ঠানকে সাজিয়েছে। বিপরীতে পেয়েছে দর্শকদের ভালোবাসা।

দর্শকের চাহিদা পূরণের লক্ষ্য নিয়ে কেবল সামনে এগিয়ে গেছে চ্যানেলটি। নতুন নতুন অনুষ্ঠান, নাটক, টকশো, রিয়েলিটি শো, অ্যাওয়ার্ড অনুষ্ঠান আর ভিন্নধারায় সংবাদ দিয়ে কয়েকবছরে দর্শকপ্রিয়তার শীর্ষে উঠে আসে আরটিভি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
‘চলচ্চিত্র ও টেলিভিশন খাতে বাংলাদেশ-ভারতের মধ্যে অভিজ্ঞতা বিনিময় করা হবে’
X
Fresh