logo
  • ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ ডিসেম্বর ২০২০, ১৭:১৫
আপডেট : ১৯ ডিসেম্বর ২০২০, ১৭:২৫

ভারতের লজ্জায় পাকিস্তানি বোলারদের টুইট

Shoaib Akhtar's jubilation and India's defeat
শোয়েব আখতারের উল্লাস ও ভারতের পরাজয়ের চিত্র

ভারতই রেকর্ড ভেঙেছে নিজেদের। ক্রিকেটের ইতিহাসে ১৯৭৪ সালে ইংল্যান্ডের বিপক্ষে ১৭ ওভারে ৪২ রানে অলআউট হয়েছিল ভারতীয় ক্রিকেটাররা। এবার সেই রেকর্ড ভাঙল বিরাট কোহলি নেতৃত্বাধীন ভারত। শনিবার অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৯ উইকেটে ৩৬ রান সংগ্রহ বেশ লজ্জায় পড়েছে কোহলিরা। বিষয়টিতে শুনে কমবেশি সবাই অবাক হচ্ছেন।

পাকিস্তানের সাবেক তারকা শোয়েব আখতার তো রীতিমতো চমকে গেছেন। ঘুম থেকে উঠে টিভি দেখে তার চোখ চড়ক গাছ। শোয়েব নাকি প্রথমে ভেবেছিলেন ভারতের স্কোর ৩৬৯! ৩৬/৯ দেখে প্রথমে ভেবেছিলেন ৩৬৯ রান।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভারতীয় ক্রিকেট দল নিয়ে মজা করছেন অনেকেই। কেউবা মিমি করে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রল করছেন, কেউ আবার কৌতুক পোস্ট করছেন।

তবে শোয়েব আখতার ভারতের খেলোয়াড়দের প্রতি পরামর্শে দিয়েছেন। তিনি বলেন, এটি হতাশাজনক পারফরম্যান্স। তবে সবচেয়ে খুশির বিষয় যে তারা আমাদের (পাকিস্তানের) রেকর্ডটি ভেঙে দিয়েছে। যাইহোক, ক্রিকেটে এটি ঘটে যায়। মেনে নাও এটা। সমালোচনাগুলো সয়ে নাও। এখন সেটা (অনেক সমালোচনা) হবে। মহাশক্তিধর ভারত এভাবে ধসে পড়ল। খারাপই হলো।’

পাকিস্তানের কিংবদন্তি আরেক ফাস্ট বোলার ওয়াসিম আকরামও টুইট করেছেন এই ম্যাচ নিয়ে। অল্প সময়ে ম্যাচ শেষ হওয়ায় চমকে গেছেন ওয়াসিম, তিনি লেখেন- কী হলো এটা! আমি গলফ খেলতে গিয়েছিলাম, এসে দেখি ম্যাচ শেষ! অস্ট্রেলিয়ানরা কী দারুণ বোলিংই না করল! পেস বোলিং আসলেই পার্থক্য গড়ে দেয়!

জিএ/ এমকে

RTV Drama
RTVPLUS