logo
  • ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ

ইমরুলে আশা, বড় ম্যাচে জ্বলে উঠবেন সাকিব

Imrul Hope, Shakib was on fire in the big match
ছবি- বিসিবি
শিরোপা জয়ের জন্যই দল গড়েছে জেমকন খুলনা। এই দলে সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়েছে তারা। আছেন ইমরুল কায়েস, জহুরুল ইসলাম, এনামুল হকদের সঙ্গে রয়েছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের কয়েকজন। সবশেষ যোগ হয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজা।

এত তারকায় ভরা দলটা এই জ্বলে উঠছেন তো এই নিভে গেছেন। এমন করে পৌঁছে গেছেন প্লে-অফে দুই নম্বর দল হিসেবে। তবে প্রতিটি জয়ে দলগত পারফর্ম করেই পেয়েছে সাফল্য।

তবে খুলনার সবচেয়ে বড় তারকা, যার দিকে তাকিয়ে ছিল সবাই সেই সাকিব আল হাসানের পারফর্ম হতাশ করার মতো। আট ম্যাচে ১০.২৫ গড়ে করেছেন মাত্র ৮২ রান। বোলিংয়েও একই দশা, ৮ ম্যাচে ৫ উইকেট।

বলা যায়, প্রত্যাশার কিছুই দেখাতে পারেননি সাকিব আল হাসান। তবে বিশ্বের সেরা সব টি-টোয়েন্টি লিগে খেলার অভিজ্ঞতা নিয়ে সাকিব ঠিকই জ্বলে উঠবেন বড় ম্যাচে। আগামীকাল প্রথম কোয়ালিফায়ারে সবচেয়ে ধারাবাহিক দল গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে লড়বে খুলনা।

দলের নির্ভর যোগ্য ব্যাটসম্যান ইমরুল কায়েস আশা করছেন সাকিব ঠিকই জ্বলে উঠবেন এই ম্যাচ দিয়ে।

‘সাকিব বিশ্বের সব ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটই খেলে। ওর যে অভিজ্ঞতা আমার মনে হয় যে এটা এই টুর্নামেন্টে খুব কম খেলোয়াড়েরই আছে। বড় খেলোয়াড়েরা সেমিফাইনাল বা বড় বড় ইভেন্টে বড় বড় ম্যাচে ভালো খেলে।’

দল হিসেবে সবার থেকে অভিজ্ঞ খেলোয়াড়দের নিয়ে গড়া হয়েছে জেমকন খুলনাকে। যদিও আশা অনুযায়ী পারফর্ম করতে ব্যর্থ হয়েছেন অনেকেই। ইমরুল কায়েস বলছেন, সঠিক সময়ে সবাই নিজেদের ভুল শুধরে ভালো খেলবে।

‘অবশ্যই এগিয়ে আছি আমরা। হয়তো সঠিকভাবে বুঝে উঠতে পারছি না, পারফরম্যান্সটা সঠিক সময়ে ক্লিক করতে পারছি না। আমি আশাবাদী যে, পরবর্তী ম্যাচে ওইটা ওইভাবে ওভারকাম করব।’

সোমবার দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রামের বিপক্ষে কোয়ালিফায়ারের ম্যাচ খেলতে নামবে খুলনা। এই ম্যাচে জয় পেলে পৌঁছে যাবে ফাইনালে আর হারলে এলিমিনেটরে যেদল জিতবে তাদের হারাতে হবে ফাইনালে যেতে হলে।

এমআর/

RTV Drama
RTVPLUS