logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২০, ১৬:৫৪
আপডেট : ০৪ ডিসেম্বর ২০২০, ১৭:১১

টসের এক ঘণ্টা আগে স্থগিত ইংল্যান্ড-দ. আফ্রিকা প্রথম ওয়ানডে

England-South suspended one hour before the toss. Africa's first ODI
টসের এক ঘণ্টা আগে স্থগিত ইংল্যান্ড-দক্ষিণ আফ্রিকা প্রথম ওয়ানডে
এক ক্রিকেটারের করোনা শনাক্ত হওয়ায় স্থগিত হয়ে গেল ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। আজ ৪ ডিসেম্বর তিন ম্যাচের সিরিজে প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবার কথা ছিল। কিন্তু ম্যাচ শুরুর ৫০ মিনিট আগে জানা যায়, স্বাগতিক দক্ষিণ আফ্রিকা দলের একজন খেলোয়াড় করোনা আক্রান্ত।

ওয়ানডে সিরিজ শুরুর আগে টি-টোয়েন্টি সিরিজ শেষে খেলোয়াড়দের নিয়ম অনুযায়ী করোনা পরীক্ষা করা হয়। তাতেই বাধে বিপত্তি। দক্ষিণ আফ্রিকা দলের একজন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় দুই ক্রিকেট বোর্ডের সম্মতিতে পিছিয়ে প্রথম ওয়ানডে ম্যাচটি পিছিয়ে নেওয়া হয়েছে আগামী ৬ ডিসেম্বর (রোববার)।

যদিও কোন ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছে সেটা নিশ্চিত করেনি প্রোটিয়া ক্রিকেট। দুই দলের স্বাস্থ্যগত নিরাপত্তার কথা ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড।

‘দুই দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের স্বাস্থ্যগত সুরক্ষার বিষয় বিবেচনা করে দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সম্মতিতে প্রথম ওয়ানডে ম্যাচটি স্থগিত করা হয়েছে। সে অনুযায়ী আগামী ৬ ডিসেম্বর থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি।’

নতুন সূচি অনুযায়ী, আগামী ৬ ডিসেম্বর প্রথম ওয়ানডে, ৭ ডিসেম্বর দ্বিতীয় ওয়ানডে ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে ৯ ডিসেম্বর। এর আগে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে স্বাগতিক দক্ষিণ আফ্রিকাকে হোয়াইটওয়াশ করেছে সফরকারী ইংল্যান্ড।

এমআর/পি

RTV Drama
RTVPLUS