• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

খুলনাকেও ৯ উইকেটে হারালো চট্টগ্রাম

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২০, ১৬:০৬
Chittagong also lost to Khulna by 9 wickets
ছবি- বিসিবি

মোহাম্মদ মিঠুনের কাঁধে ভর করে উড়ছে চট্টগ্রাম। গাজী গ্রুপ চট্টগ্রাম নিজেদের প্রথম ম্যাচে বেক্সিমকো খুলনাকে ৯০ রানে অলআউট করে দিয়ে জিতেছিল ৯ উইকেটে। আজ নিজেদের দ্বিতীয় ম্যাচে জেমকন খুলনাকে ৮৬ রানে অলআউট করে জিতেছে ৯ উইকেটেই।

খুলনার দেয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে লিটন দাস আর সৌম্য সরকারের ৭৩ রানের ওপেনিং জুটিতেই জয়ের বন্দরে পৌঁছে যায় চট্টগ্রাম।

১০.৫ ওভারের মাথায় মাহমুদউল্লাহ রিয়াদের বলে সৌম্যের ২৬ রানে ভাঙে ওপেনিং জুটি। সৌম্য বিদায় নিলেও ৪২ বলে লিটন তুলে নেন অর্ধশতক। তার অপরাজিত ৫২ রানে ভর করে মুমিনুলকে নিয়ে ১৩.৪ ওভারে শেষ করেন ম্যাচ।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেম খুলনা অলআউট হয় মাত্র ৮৬ রানে। গোটা কুড়ি ওভারও খেলতে পারেনি সাকিব-মাহমুদউল্লাহরা।

তিন নম্বরের বদলে এই ম্যাচে ওপেনিং করতে আসেন সাকিব আল হাসান। কিন্তু সুবিধা করতে পারেননি। নাহিদুল ইসলামের বলে মাত্র ৬ রান করে ফিরতে হয়েছে সাজঘরে।

সাকিবের জায়গায় খেলা মাহমুদউল্লাহ রিয়াদও ব্যর্থ হয়েছেন। খুলনার অধিনায়ক সাজঘরে ফেরেন সেই নাহিদুলের বলে ২ বলে ১ রান করে। দলের ব্যাটিং ব্যর্থতায় ভরসা ছিলেন আরিফুল হক। তার ব্যাটে আসে ১৫ রান। এছাড়া জহুরুল ইসলামের ১৪, শামিম হোসেনের ১১ আর ইমরুল কায়েস করেন ইনিংসের সর্বোচ্চ ২১ রান। সবমিলে ১৭.৫ ওভার খেলে খুলনা। চট্টগ্রামের হয়ে ৫ রানে ৪ উইকেট নেন মুস্তাফিজুর রহমান, দুটি করে নেন নাহিদুল ও তাইজুল ইসলাম।

এমআর/পি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh