logo
  • ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭

ম্যারাডোনার মরদেহ প্রেসিডেন্ট কার্যালয়ে, আর্জেন্টিনায় ৩ দিনের শোক

Maradona's body in President's Office, 3 day mourning in Argentina
সংগৃহীত
কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনার চির বিদায়ে স্তব্ধ আর্জেন্টিনাসহ সারা বিশ্ব। তার মৃত্যুতে তিন দিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করেছে আর্জেন্টাইন সরকার।

ক্রীড়াবিশ্বকে স্তব্ধ করে বুধবার (২৫ নভেম্বর) রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ফুটবল ইতিহাসের কিংবদন্তি খেলোয়াড় ম্যারাডোনা।

আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফারনান্দেস এক শোকবার্তায় প্রিয় তারকার প্রতি ভালোবাসা জানিয়ে বলেন, তিনি শুধু আমাদের আনন্দই দিয়েছেন। আমরা তার কাছে ঋণী। রাজ্যের সব দুয়ার দিয়েগোর জন্য খোলা। সবকিছুর জন্য ধন্যবাদ দিয়াগো। আমরা আপনাকে সবসময় মিস করব।

অনেকদিন ধরেই নানা ধরনের অসুস্থতায় ভুগছিলেন ফুটবলের জাদুকর ম্যারাডোনা। কিছুদিন আগে মস্তিষ্কে সফল অস্ত্রোপচার হয়েছিল ম্যারাডোনার। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আর্জেন্টাইন কিংবদন্তি গিয়েছিলেন অতিরিক্ত অ্যালকোহল আসক্তি থেকে সেরে ওঠার নিরাময় কেন্দ্রে। এরপর বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা।

আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) থেকে ম্যারাডোনার মরদেহ তিন দিনের জন্য বুয়েনস আয়ার্সে অবস্থিত প্রেসিডেন্টের কার্যালয় কাসা রোসাদায় রাখা হবে। এরই মাঝে প্রেসিডেন্ট কার্যালয়ে পৌঁছেছে ম্যারাডোনার মরদেহ।

ফুটবলপ্রেমীরা যাতে এই তিন দিন কিংবদন্তি ফুটবলার দিয়াগো ম্যারাডোনাকে শ্রদ্ধা জানাতে পারে সেজন্য এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে। আর্জেন্টিনার সংবাদমাধ্যম বুয়েনস আয়ার্স টাইমসের এক প্রতিবেদনে এ খবর জানানো হয়েছে।

জিএম/এ

RTV Drama
RTVPLUS