• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মুজিব বর্ষে দূরপাল্লার সাঁতার

আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২০, ১৯:৫০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী তথা ‘মুজিব বর্ষ’ উদযাপন উপলক্ষ্যে উপলক্ষে দূরপাল্লার সাঁতার প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে। আগামী শনিবার গোপালগঞ্জের মধুমতি নদীতে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতা।

বুধবার (২৫ নভেম্বর) বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানো হয়।

প্রতিযোগিতার পুরুষ বিভাগে কংশুর থেকে শুরু হয়ে হরিদাসপুর ব্রিজ পর্যন্ত ১০ কিলোমিটার এবং নারী বিভাগে উলপুর ব্রিজ থেকে হরিদাসপুর ব্রিজ পর্যন্ত আট কিলোমিটার সাঁতারুরা অতিক্রম করবেন।

ঢাকায় উন্মুক্ত প্রাথমিক বাছাইয়ে ৩০ জন থেকে পুরুষ ও নারী বিভাগে সাতজন করে চূড়ান্ত করা হয়েছে।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ সাঁতার ফেডারেশনের সাধারণ সম্পাদক এম বি সাইফ জানান, প্রতিযোগিতার পুরুষ বিভাগে সেনাবাহিনীর ফয়সাল আহমেদ ও জুয়েল আহমেদ, নৌবাহিনীর কাজল মিয়া ও পলাশ চৌধুরী, ইছামতি সুইমিং ক্লাবের শিপন, বাংলাদেশ আনসারের মো. আশিক এবং গোপালগঞ্জ সুইমিং ক্লাবের দ্বীন ইসলাম অংশ নেবেন। এ ছাড়া নারী বিভাগে অংশ নেবেন সোনাবাহিনীর নাঈমা আক্তার ও সবুরা খাতুন, নৌবাহিনীর জুলি আক্তার, আনসারের মুক্তি খাতুন, আমলা সুইমিং ক্লাবের মুক্তা খাতুন, ঝিনাইদহের বৈশাখী খাতুন এবং গোপালগঞ্জ সুইমিং ক্লাবের সুমাইয়া আক্তার।

প্রতিযোগিতা শেষে গোপালগঞ্জ শেখ মনি অডিটোরিয়ামে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন ফেডারেশনের সভাপতি ও নৌবাহিনীপ্রধান এডমিরাল এম শাহীন ইকবাল। প্রতিযোগিতার উভয় বিভাগে প্রথম থেকে তৃতীয় হওয়া সাঁতারুরা ট্রফি ও আর্থিক পুরস্কার পাবেন।

বক্তব্য দেন ফেডারেশনের সিনিয়র সহসভাপতি ও পৃষ্ঠাপোষক ম্যাক্স গ্রুপের কর্ণধার গোলাম মো. আলমগীর এবং ফেডারেশনের যুগ্ম সম্পাদক সেলিম মিয়া।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh