logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

মিনিস্টার গ্রুপ রাজশাহী দলে দুঃসংবাদ

mohammad saifuddin bangabandhu t20 cup 20202
অনুশীলনের সময় মেহেদী হাসানের সঙ্গে মোহাম্মদ সাইফউদ্দিন
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ মঙ্গলবার শুরু হচ্ছে। প্রথম ম্যাচেই মিনিস্টার গ্রুপ রাজশাহীর প্রতিপক্ষ বেক্সিমকো ঢাকা। এই ম্যাচে মাঠে নামার আগে দুঃসংবাদ রাজশাহী শিবিরে। অনুশীলনে চোট পেয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। 

কোভিড-১৯ টেস্টে অংশ নেয়ার পর দলের সঙ্গে অনুশীলনও শুরু করেন সাইফ উদ্দিন। মাঠে নামার প্রস্তুতি নেয়ার সময় চোট পেয়েছেন এই তারকা অলরাউন্ডার। 

রোববার দুপুরে মিনিস্টার গ্রুপ রাজশাহীর মিডিয়া ম্যানেজার হান্নান সরকার জানান, অনুশীলনের সময় গোড়ালিতে চোট পেয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিন। বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগের তত্ত্বাবধানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। আগামীকাল সোমবার সাইফউদ্দিনের পরবর্তী আপডেট জানানো হবে।

জমজমাট এই টি-টোয়েন্টি টুর্নামেন্টে অংশ নিচ্ছে মোট পাঁচ দল। অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে বেক্সিমকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম, জেমকন খুলনা, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও ফরচুন বরিশাল। প্রথম পর্বে প্রতিটি দল একে অপরের মুখোমুখি হবে দুই বার করে।  ছোট ফরম্যাটের এই টুর্নামেন্টে দিনে বসবে দুটি করে ম্যাচ। প্রতি ম্যাচ ডের পর বিরতি একদিন করে। টুর্নামেন্টের মোট ম্যাচ ২৪টি। 

শুক্রবার ছাড়া অন্যদিন প্রথম ম্যাচ শুরু দুপুর দেড়টায়। দ্বিতীয় ম্যাচ মাঠে গড়াবে সন্ধ্যা সাড়ে ৬টায়। শুক্রবার প্রথম ম্যাচ দুপুর ২টায়, পরের ম্যাচ সন্ধ্যা ৭টায়। প্রাথমিক পর্ব শেষে টুর্নামেন্টের এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার ম্যাচ ১৪ ডিসেম্বর। দ্বিতীয় কোয়ালিফায়ার ১৫ ডিসেম্বর। আর ফাইনাল বসবে ১৮ ডিসেম্বর। সব ম্যাচই আয়োজন করা হবে হোম অব ক্রিকেট মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। 

ওয়াই/পি

RTVPLUS