• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সশস্ত্র নিরাপত্তাকর্মী নিয়ে মাঠে সাকিব

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৮ নভেম্বর ২০২০, ১৭:৫২
Shakib on the field with armed security personnel
সাকিবের সঙ্গে নিরাপত্তাকর্মী

জুয়াড়ির প্রস্তাব গোপন করায় এক বছরের নিষেধাজ্ঞায় ছিলেন সাকিব আল হাসান। নিষেধাজ্ঞা শেষে যে স্বস্তিতে থাকবেন সেটা আর হয়ে ওঠেনি। মাঠের বাইরের নানা কাজে বিতর্কিত সাকিবকে শেষ পর্যন্ত সশস্ত্র নিরাপত্তাকর্মী রাখতে হচ্ছে সঙ্গে।

সম্প্রতি কলকাতায় পূজার অনুষ্ঠানে গিয়ে বেশ বিপাকেই পড়তে হয়েছে ওয়ানডের বিশ্বসেরা অল-রাউন্ডারকে। কলকাতা থেকে ফেরার পর প্রতিটা মুহুর্তে তাকে শুনতে হচ্ছে ধুয়ো। পেয়েছেন হত্যার হুমকিও। যদিও ওই হুমকিদাতা সিলেটের মহসিন তালুকদারকে গ্রেপ্তার করেছে র্যাযব। এরপরও নিরাপত্তা শঙ্কায় সাকিব।

তার নিরাপত্তার কথা মাথায় রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) নিয়োগ দিয়েছে মোহাম্মদ মোতালেব নামের একজন দেহরক্ষীকে।

এই সশস্ত্র দেহরক্ষী সাকিবকে তার বাসা থেকে মিরপুর স্টেডিয়ামে ও বাইরে যেখানেই যাওয়া হবে সেখানে থাকবেন তিনি। এমনটা নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

নিজাম উদ্দিন চৌধুরী বলেন, সাকিবের নিরাপত্তা নিশ্চিত করতে আমরা প্রত্যই। তাই তার জন্য একজন দেহরক্ষী নিয়োগ করা হয়েছে। সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ঘটনা বিবেচনা করেই এমন পদক্ষেপ নিয়েছে বিসিবি।

আজ বুধবার অনুশীলন করতে মাঠে যান সাকিব। সেখানে দেখা যায় সাকিবের সঙ্গে ওই নিরাপত্তাকর্মীকে। জানা গেছে, বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরুর আগ পর্যন্ত এই দেহরক্ষী সাকিবের নিরাপত্তার দায়িত্বে থাকবেন।

এমআর/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh