Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ নভেম্বর ২০২০, ১৫:০৪
আপডেট : ১৮ নভেম্বর ২০২০, ১৫:০৯

মুশফিকের স্বপ্ন কী তবে ‘শিরোপা’!

What is Mushfiqur's dream, but the 'title'!
ছবি- মুশফিকুর রহিম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) একবারও জিততে পারেননি শিরোপা। অথচ টাইগারদের সেরা ব্যাটসম্যান মুশফিকুর রহিম ব্যাট হাতে প্রতিবারই থাকেন শীর্ষের তালিকায়।

তার নেতৃত্বে সবশেষ বিপিএলে ফাইনাল খেলে খুলনা টাইটান্স। শিরোপা জয়ের এত কাছে গিয়েও না পাওয়ার আক্ষেপটা থেকে যায়।

তবে মুশফিক তার সেরাটা দেয়ার জন্য যে মুখিয়ে আছে সেটা তার কাজে প্রকাশ পায় ঠিকই। বুধবার ফেসবুকে বেক্সিমকো ঢাকার জার্সি পরিহিত ছবি পোস্ট করে লেখেন, ‘সবাইকে সালাম... নতুন দল, নতুন স্বপ্ন।’

এবার বিপিএলের মতো করেই দেশি ক্রিকেটারদের নিয়ে অনুষ্ঠিত হচ্ছে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। এই আসরে মুশফিকুর রহিম খেলছেন ‘বেক্সিমকো ঢাকা’ দলের হয়ে।

তারুণ্য নির্ভর এই দলটায় মুশফিকুর রহিম, রুবেল হোসেন ছাড়া বেশিরভাগই তরুণ আর জাতীয় দলের অনিয়মিত খেলোয়াড়।

প্লেয়ার্স ড্রাফট শেষে দলটির কোচ খালেদ মাহমুদ সুজন বলেন, এটা তরুণদের জন্য বড় সুযোগ। অনেক তরুণ ক্রিকেটার উঠে আসবে এই টুর্নামেন্ট থেকে।

‘এখান থেকে আমরা বেশ কিছু তরুণ ক্রিকেটার হয়তো খুঁজে পাব। অনেক তরুণ ক্রিকেটারকে আমরা দেখতে পারব এখানে, যারা হয়তো নিজেদের প্রমাণ করতে পারবে। এটা আমাদের জন্য বড় প্লাস পয়েন্ট হবে। এই ধরনের লোকাল টুর্নামেন্ট আমরা নিয়মিত করতে পারলে এই ফরম্যাটেও ভালো ক্রিকেটার বের করে আনতে পারব।’

বেক্সিমকো ঢাকা: মুশফিকুর রহিম, রুবেল হোসেন, তানজিদ হাসান তামিম, নাসুম আহমেদ, মোহাম্মদ নাঈম শেখ, নাঈম হাসান, শাহাদাত হোসেন দিপু, আকবর আলি, ইয়াসির আলি রাব্বি, সাব্বির রহমান, মেহেদি হাসান রানা, মুক্তার আলি, শফিকুল ইসলাম, আবু হায়দার, পিনাক ঘোষ, রবিউল ইসলাম রবি।

এমআর/

RTV Drama
RTVPLUS